September 19, 2024, 9:32 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

আদমদীঘিতে ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান শুরু

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলায় কোভিড/১৯ ইউনিয়ন পর্যায়ে গন টিকাদান কার্যক্রম পরীক্ষামুলক চলে। গতকাল ৭ জুলাই শনিবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত সামাজিক দুরত্ব বজায় না রেখেই সান্তাহার পৌরসভা ও ৬টি ইউনিয়ন মিলে পৃথক পৃথক ৭টি কেন্দ্রে এই গণ টিকাদান চলে।
আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: মোমেনুল ইসলাম জানান, অত্র উপজেলায় ৭ জুলাই এক দিন ব্যাপি পরীক্ষামূলক গণ টিকাদান চলে। একটি পৌরসভা ও ছয়টি ইউনিয়ন মিলে মোট ৪ হাজার ২০০জনকে প্রাথমিক ভাবে এই টিকা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com