September 23, 2024, 3:27 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

আদমদীঘিতে ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : করোনা সংক্রমনে লকডাউন উপেক্ষা করে যানবাহনে অতিরিক্ত যাত্রী বহণ মাস্ক বিহীন চলাচল ও দোকান খুলে বেচা-কেনা করার অপরাধে ৬টি মামলায় ৫৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গত ৭ আগস্ট শনিবার দুপুরে উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই জরিমানা করেন।
ভ্রাম্যমান আদালত সুত্র জানাযায়, গতকাল শনিবার দুপুরে আদমদীঘির খাড়ির ব্রিজ পূর্বঢাকা রোডসহ বিভিন্ন স্থানে নির্বাহি ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যামান আদালত পরিচালনা করে করোনা সংক্রমনে সরকারি বিধি নিষেধ উপেক্ষা যানবাহনে অতিরিক্ত যাত্রী বহন, মাস্ক পরিধান না করা ও দোকান খুলে বেচা-কেনা করার অপরাধে ৬টি মামলায় ৫৫০ টাকা জরিমানা আদায় করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com