September 19, 2024, 9:39 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

শেরপুরে টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

অশোক সরকার, শেরপুর বগুড়া প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় বগুড়ার শেরপুর পৌরসভার ৩টি ওয়ার্ডে কোভিড-১৯ মোকাবিলায় করোনা ভাইরাস প্রতিরোধে শনিবার (৭ আগষ্ট) সকাল ১০টায় উলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টিকাদান ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করে শেরপুর পৌরসভার মেয়র জানে আলম খোকা।
এছাড়াও শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প: প: কর্মকর্তা আব্দুল কাদেরের তত্ত্ববধানে উপজেলার ১০টি ইউনিয়নে মোট ৬ হাজার টিকা দেওয়া হয়েছে। এ ছাড়াও পৌরসভায় ৩টি ওয়ার্ডে ২শ করে ৬শ জনকে টিকা দিয়েছেন। সুষ্ঠুভাবে টিকা প্রদানের লক্ষে একাধিক স্বেচ্ছাসেবক দল স্বাস্থ্য বিভাগের সহযোগিতা নিয়ে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতেও দেখা গেছে।
এ সময় উপস্থিত ছিলেন, সকল ইউনিয়নের চেয়ারম্যান ও ওয়ার্ড কাউন্সিলররা।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল কাদের জানান, প্রথম দিনে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় ৬শ করে ৬ হাজার টিকা দেওয়া হয়েছে। আগামীতে পর্যায়ক্রমে সকলকে এই টিকা দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com