September 16, 2024, 8:27 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আলো প্রতিদিনের র্নিবাহী সম্পাদক তালহা’র ৩য় মৃত্যু বার্ষিকী আজ

স্টাফ রিপোর্টার : বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, দৈনিক আলো প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক, সবার প্রিয় প্রয়াত আইনুল হক সোহেল এর একমাত্র পুত্র তালহা মোস্তাকিম এর তৃতীয় মৃত্যু বার্ষিকী আজ।২০১৮ সালের ২১ জানুয়ারি এই দিনে ২৮ বছর বয়সে তিনি পৃথিবী থেকে চিরবিদায় নেন।

এদিকে, মরহুম তালহার তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ,তাঁর পরিবারের পক্ষ থেকে,তাঁর নিজ বাস ভবনসহ,গুঞ্জন মেটাল ওর্য়াকস,গুঞ্জন অটো রাইচ মিল, তালহা হাফেজিয়া মাদ্রাসা, ছাড়াও স্থানীয় আরো কয়েকটি মাদ্রাসায় দিনব্যাপী কোরানখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে ।

এছাড়াও মৃত্যুবার্ষিকী উপলক্ষে মসজিদে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, মরহুম তালহা মোস্তাকিম ১৯৯০ সালের ০৪ আগষ্ট বগুড়া জেলার রহমান নগরে জন্মগ্রহণ করেন।আলো প্রতিদিন এর নির্বাহী সম্পাদক ছাড়াও প্রেসক্লাবের সদস্য, চেম্বার অফ কমার্স এর সদস্য, জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলর, বিভিন্ন সংগঠনের সাথে জড়িত ছিল তালহা মোস্তাকিম।অত্যন্ত সহজ সরল মানুষ হিসেবে সুপরিচিত ছিলেন। তার অকালে প্রয়াণে পরিবার, আত্মীয় স্বজন ও বগুড়ার সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নামে । ২০১৮ সালের ২১ জানুয়ারি ভারতের কোলকাতায় হূদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তরুন এই ব্যবসায়ীর।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com