October 24, 2024, 8:22 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
গোবিন্দগঞ্জ সমিতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি ঘোষণা রাষ্ট্রনায়ক হিসেবে মুহাম্মদ (সা:) এর অবদান’ শীর্ষক গাইবান্ধায় সেমিনার ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি কর্মী হ*ত্যা মামলায় জয়পুরহাটের আওয়ামী লীগ নেতা ওয়াজেদ গ্রেফতার ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করে প্রজ্ঞাপন জারি। গোবিন্দগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় এক নারী নিহত কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল একই পরিবারের তিনজনের! দিনাজপুর বিরামপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত সাঘাটায় ১০হাজার ২শত পিস ইয়াবা ট্যাবলেট সহ একজন মাদক কারবারি গ্রেফতার বাংলাদেশ পৌর সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক হলেন ফখরুল ইসলাম কাহালুতে জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ

গোবিন্দগঞ্জ সমিতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি ঘোষণা

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

রায়হান গোবিন্দগঞ্জ প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের নিয়ে গোবিন্দগঞ্জ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গত মঙ্গলবার (৮ অক্টোবর) গোবিন্দগঞ্জ সমিতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সদ্য বিদায়ী কমিটির সভাপতি ডা. সুমনা সরকার ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন হৃদয় শেখ (জয়) স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়। এতে অধ্যাপক ড. এ.এইচ.এম. তাহমিদুর রহমান সভাপতি এবং ইমরান আহমেদ রিয়ান সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন।

২৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন: সহ-সভাপতি মাহফুজুর রহমান শিশির, যুগ্ম সাধারণ সম্পাদক শাহানুর আকন্দ, শাকিল শাহরিয়ার সাহিত্য ও মোস্তাকিম রহমান, সাংগঠনিক সম্পাদক আল-আমিন সরকার, শাকিল ইসলাম আকাশ, চয়ন সরকার ও সাজ্জাদ হোসাইন তুষার, সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজার রহমান, আফিফা সুলতানা ও নুরজাহান রক্সি, কোষাধ্যক্ষ তাসনিয়া আক্তার হীরা, দপ্তর সম্পাদক রেজওয়ান হাসান নয়ন, তথ্য ও প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন শাফি, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অনিক সূত্রধর, বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক শাহানাজ সরকার, ছাত্রী বিষয়ক সম্পাদক তামান্না জাহান মিলা, আতিকা আক্তার শিলা, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক হাসানুর আল হাসান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক রিহাব মুনতাসির, কার্য-নির্বাহী সদস্য তৃষা সরকার, মিফতাহুল ইসলাম রিফাত, রাহী সরকার, জামিউল ইসলাম দুলক ও তন্ময় সাহা।

এছাড়াও কমিটির উপদেষ্টা পরিষদে প্রধান উপদেষ্টা হিসাবে ডা. এ.কে.এম. ইয়ামিন আলী আকন্দ এবং উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসাবে ৯ জন মনোনীত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com