October 22, 2024, 11:27 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান

চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মহানগরীর চকবাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলি উদ্ধার সহ নাজিম উদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

র‌্যাব-৭ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায় যে, চট্টগ্রাম বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একজন মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানাধীন একটি বহুতল ভবনের মেইন গেটে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২১ অক্টোবর ২০২৪ ইং তারিখ আনুমানিক ১৯:৪৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি নাজিম উদ্দিন (৪৭), পিতা- মৃত জাহিদুল হক, সাং- শাহনগর, থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং আসামির দেহ তল্লাশিকালে তার পরিহিত প্যান্টের পিছনে কোমর হতে আসামির নিজ হাতে বের করে দেয়া মতে ০১টি বিদেশি আগ্নেয়াস্ত্র (পিস্তল) এবং ১৬ রাউন্ড গুলি উদ্ধার সহ আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে উক্ত বিদেশি আগ্নেয়াস্ত্র এবং গুলি নিজ হেফাজতে রাখার বিষয়ে বৈধ কোন কাগজপত্র দেখাতে পারে নাই। উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে আরো জানায়, সে উদ্ধারকৃত বিদেশি আগ্নেয়াস্ত্র এবং গুলি বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধভাবে সংগ্রহ করে বহন করছিল।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com