October 22, 2024, 3:40 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন গাইবান্ধা জেলা মেডিকেল টেকনোলজিস্ট ঐক্য পরিষদের কমিটি গঠন

গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে আবুল কালাম সরকার (৩৩) নামে ব্যাংক এশিয়ার মোবাইল ব্যাংকিংয়ের এক এজেন্টকে গত তিনদিন ধরে খুঁজে পাচ্ছে না তার পরিবার। তিনি উপজেলার কোচাশহর বাজারস্থ্য ব্যাংক এশিয়ার মোবাইল ব্যাংকিংয়ের এজেন্ট। নিখোঁজ আবুল কালাম সরকার উপজেলার শিবপুর ইউনিয়নের খিড়িবাড়ী গ্রামের তবিবর রহমান সরকারের ছেলে।

জানা গেছে, আবুল কালাম সরকার গত বৃহস্পতিবার মোবাইল ব্যাংকিংয়ের কাজে পার্শ্ববর্তী দিনাজপুরের ঘোড়াঘাট পৌরশহরে পৌঁছার পর নিখোঁজ হন। নিখোঁজ আবুল কালামের ভাই আনারুল হক সরকার জানান, তার ভাই ঘোড়াঘাট ব্যাংক এশিয়ার মোবাইল ব্যাংক থেকে ৪৯ হাজার ৯ শ টাকা উত্তোলন করে গোবিন্দগঞ্জে আসার পথে নিখোঁজ হয়। আত্নিয়-স্বজনসহ বিভিন্ন স্থানে ভাইকে খুজেঁ না পেয়ে তিনি পরের দিন শুক্রবার ঘোড়াঘাট থানায় ৭৩৪ নম্বর-সাধারণ ডায়েরী (জিডি) করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ইসলাম জানান, নিখোঁজ আবুল কালাম সরকারকে উদ্ধারে তৎপরতা চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com