October 22, 2024, 5:28 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন গাইবান্ধা জেলা মেডিকেল টেকনোলজিস্ট ঐক্য পরিষদের কমিটি গঠন

কাহালুতে গরুর গাছ খাওয়াকে কেন্দ্র করে, হামলা মারপিটে ৩ মহিলা আহত

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ কাহালু পৌর এলাকায় গরুর গাছ খাওয়াকে কেন্দ্র করে গত শুক্রবার সন্ধ্যায় ৬ টার দিকে কাহালু পৌরসভার ১ ওর্যাডের সারাই হিন্দু সম্প্রদায়ের বাড়িতে, লাঠি সোটা ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে একই এলাকার আব্দুল কাদের (৬৫) এর নেতৃত্বে এক দল দুর্বেত্তরা হামলা করে, বাড়ীতে থাকা মহিলারা এগিয়ে এলে তাদের মারধর করে বাড়ী ঘিরে রাখে। সংবাদ পেয়ে ১নং ওর্যাডের সাবেক কাউন্সিলর ইব্রাহীম আলী সেখানে গেলে দৃর্বেত্তরা তাকেও মারার হুমকী দেয়। এসময় কাউন্সিলর স্থানীয় লোকজন ও জামায়াতের নেতৃবৃন্দের সহায়তায় তাদের উদ্ধার করে কাহালু হাসপাতাল চিকিৎসার জন্য নিয়ে আসেন।

আহতরা হলেন, সারাইয়ের শ্রী জিতেন্দ্র এর স্ত্রী ঠান্ডারানী (৭০), বাবুল গোস্বামীর স্ত্রী প্রীতিরাণী (৩২) ও রতন চন্দ্রের স্ত্রী বিথীরানী (৪০) এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন অভিযোগ হয়নি, তবে আহতদের চিকিৎসা সেবা শেষে কাহালু থানা মামলা করা হবে বলে ভুক্তভোগী পরিবার জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com