October 22, 2024, 5:57 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন গাইবান্ধা জেলা মেডিকেল টেকনোলজিস্ট ঐক্য পরিষদের কমিটি গঠন

গোবিন্দগঞ্জের নিয়ম অমান্য করে আঞ্চলিক পথে ড্রাম ট্রাকে বালু পরিবহন! রাস্তার বেহাল দশা!

গোবিন্দগঞ্জ প্রতিনিধি: জেলা ও উপজেলা কর্তৃপক্ষ দৃষ্টি দিন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আবারও শুরু হয়েছে ড্রাম ট্রাকে বালু পাচার। সাঘাটা উপজেলার কচুয়া থেকে মহিমাগঞ্জ টু গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়ক ব্যবহার করে এসব বালু পাচার করা হচ্ছে বিভিন্ন স্থানে। ফলে সড়কটির পৌরভবনের সামনে সহ কোচাশহরে বড় বড় সৃষ্ট খানা-খন্দে জলাবদ্ধতায় ভোগান্তি পড়ছে পথচারী ও যানবাহন।

গোবিন্দগঞ্জবাসী বিষয়টিতে জেলা ও উপজেলা প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছে।

উল্লেখ্য, বিগত সময়ে আঞ্চলিক সড়ক ব্যবহার করে ড্রাম ট্রাকে বালু পরিবহন বন্ধে একাধিকবার উপজেলা মাসিক সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হওয়ায় এদের দৌরাত্ব অনেকটাই স্তিমিত ছিল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com