October 18, 2024, 8:47 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজধানীতে লক্ষাধিক টাকার গাঁজা সহ ০২ জন গ্রেফতার। প্রেসক্লাবের অর্থ কেলেঙ্কারিসহ নানা অনিয়মের দায়ে সভাপতির পদ হারালো ইমরান হোসাইন লিখন চট্টগ্রামের রাউজান থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার। সোনাতলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি সান্তাহারে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। গোবিন্দগঞ্জে অটো রিক্সার ব্যাটারী চুরির অ়ভিযোগে একজন আটক গোবিন্দগঞ্জে হ্যাকারকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়ামিন সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় গোবিন্দগঞ্জে জোরপূর্বক পুকুরের মাছ ধরে বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি।

সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি

ফয়সাল আহম্মেদঃ বগুড়ার সোনাতলায় তুহিন বাদশা (৩০) হত্যা মামলার একমাস অতিবাহিত হলেও অভিযুক্ত আসামীদের এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সোনাতলা উপজেলার মহব্বতেরপাড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে তুহিন বাদশা গত ৮ সেপ্টেম্বর বিকেল আনুমানিক ৫ টায় বালিয়াডাঙ্গা বাঁধের ওপর চারমাথা মোড়ে একটি ষ্টলের সামনে বসে চা পান করছিল। ঠিক সেই মূহুর্তে এলাকার কতিপয় চিহ্নিত দুষ্কৃতিকারী হঠাৎ করে তুহিন বাদশাকে লাঠি,রডসহ বিভিন্ন হাতিয়ার দিয়ে বেদমভাবে কুপিয়ে গুরুতর আহত করে সটকে পড়ে। ঘটনার পর আহত অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখান থেকে মহাখালী মেট্টোপলিটন মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়। সেখান থেকে আবার ১৩/৯/২৪ তারিখ দিবাগত রাতে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। তুহিন বাদশার বাবা এ ব্যাপারে ঘটনায় জড়িত ৬ জনের নাম উল্লেখ পূর্বক ও অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে গত ১৫/৯/২৪ তারিখে সোনাতলা থানায় একটি মামলা করেন। শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৮/৯/২৪ বেলা আনুমানিক ১২টার দিকে তুহিন বাদশা মারা যায়। পরদিন শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গ থেকে লাশ বাড়িতে আনা হয়। এদিকে তুহিন বাদশার মৃত্যুর খবর পেয়ে আসামীরা এলাকা ছেড়ে যায়। আসামীদেরকে পুলিশ গ্রেফতারের চেষ্টা করলেও আজ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি। এদিকে প্রশাসনকে তুহিন বাদশা হত্যাকারীদের শিগগির গ্রেফতার ও ফাঁসির দাবী জানিয়েছেন নিহতের পরিবারের সদস্যরা ও স্বজনরা।

সোনাতলা থানার ওসি মিলাদুন্নবী বলেছেন থানায় তুহিন বাদশা হত্যা মামলা রুজু হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com