October 18, 2024, 6:14 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের রাউজান থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার। সোনাতলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি সান্তাহারে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। গোবিন্দগঞ্জে অটো রিক্সার ব্যাটারী চুরির অ়ভিযোগে একজন আটক গোবিন্দগঞ্জে হ্যাকারকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়ামিন সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় গোবিন্দগঞ্জে জোরপূর্বক পুকুরের মাছ ধরে বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি। আগামী রবিবার বগুড়া শহরে যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে বগুড়া সারিয়াকান্দি হাটশেরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সেক্রেটারি ও কর্মীসহ ৩ জন গ্রেফতার।

সান্তাহারে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার সান্তাহারে ১৩ বছরের এক কিশোরীকে পাঁচ মাস ধরে ধর্ষণের অভিযোগে লালন বাঁশফর (৪৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃত লালন উপজেলার সান্তাহার পৌর শহরের চা বাগান মহল্লার মৃত বীরনের ছেলে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ তাকে আদালতে পাঠায়।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত লালন বাঁশফর ও ভিক্টিম ঐ মেয়ের বাড়ি একই পাড়ায়। গত ১২ মে দুপুর সাড়ে ১২টার দিকে মেয়েটি তাদের বাড়িতে একা ছিল। এ সময় লালন বাঁশফর তাকে বাড়িতে ডেকে তার গলায় ছুরি ধরে তার জামা খুলে ফেলতে বলে তাকে হত্যার হুমকি দেয়। তারপর জোর করে ধর্ষণ করে। এ বিষয়ে কাউকে জানালে তার পরিবারকে হত্যার হুমকিও দেয়। পরে এভাবেই লালন মেয়েটিকে তার বাড়িতে নিয়ে গিয়ে হত্যার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করে। ১৩ অক্টোবর, পরিবারের সদস্যরা মেয়েটির শারীরিক পরিবর্তন সম্পর্কে সন্দেহ করে, স্থানীয় গ্রামের ডাক্তারের কাছে পরীক্ষা করে জানতে পারে যে সে গর্ভবতী। পরে মেয়েটি বিষয়টি প্রকাশ করলে তার মা বাদী হয়ে অভিযুক্ত লালন বাঁশফরের বিরুদ্ধে থানায় মামলা করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামি কে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com