October 18, 2024, 6:19 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের রাউজান থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার। সোনাতলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি সান্তাহারে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। গোবিন্দগঞ্জে অটো রিক্সার ব্যাটারী চুরির অ়ভিযোগে একজন আটক গোবিন্দগঞ্জে হ্যাকারকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়ামিন সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় গোবিন্দগঞ্জে জোরপূর্বক পুকুরের মাছ ধরে বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি। আগামী রবিবার বগুড়া শহরে যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে বগুড়া সারিয়াকান্দি হাটশেরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সেক্রেটারি ও কর্মীসহ ৩ জন গ্রেফতার।

ঘোড়াঘাটে মাদ্রাসা শিক্ষার্থীদের ফ্রি রক্তের গ্রূপ নির্ণয়

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে রক্তের গ্রূপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টায় স্বেচ্ছাসেবী সংগঠন হেল্পফুল ফাউন্ডেশন অব ঘোড়াঘাট এর পক্ষ থেকে উপজেলার ওসমানপুর দারুল কোরআন কওমি মাদ্রাসা ও এতিমখানায় এ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা প্রশাসক রফিকুল ইসলাম।

উক্ত কর্মসূচিতে সংগঠনের প্রধান উপদেষ্টা মাহফুজুল হকের সভাপত্বিতে বিশেষ অতিথি হিসেবে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক সহ মাদ্রাসার শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

কর্মসূচির অংশ হিসেবে সংগঠনের পক্ষ থেকে উপজেলার ২টি কওমি মাদ্রাসা ও এতিম খানার প্রায় ১১০ জন শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রূপ নির্ণয় করা হয়। এ সময় সংগঠনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী হিসেবে সহযোগিতা করেন এস এম রেজাউল করিম বিপ্লব, মাহমুদুল হাসান বাবু, রিংকু, ফুয়াদ, সাগর, সাব্বির হাসান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com