October 18, 2024, 6:13 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের রাউজান থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার। সোনাতলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি সান্তাহারে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। গোবিন্দগঞ্জে অটো রিক্সার ব্যাটারী চুরির অ়ভিযোগে একজন আটক গোবিন্দগঞ্জে হ্যাকারকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়ামিন সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় গোবিন্দগঞ্জে জোরপূর্বক পুকুরের মাছ ধরে বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি। আগামী রবিবার বগুড়া শহরে যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে বগুড়া সারিয়াকান্দি হাটশেরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সেক্রেটারি ও কর্মীসহ ৩ জন গ্রেফতার।

কুড়িগ্রামের রাজারহাটে চাকিরপাশা বিলের দখল চেষ্টায় ৩ জন গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক: কুড়িগ্রামের রাজারহাটে চাকিরপাশা বিলের দখল বেদখলের ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টির চেষ্টা করায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

কুড়িগ্রাম জেলার রাজারহাট থানাধীন চাকিরপাশা বিলের দখল বেদখলের ঘটনাকে কেন্দ্র করে উক্ত এলাকায় উত্তেজনা সৃষ্টির চেষ্টা করায় আজ ১৬ অক্টোবর ২০২৪ বিকেলে রাজারহাট থানা ও ডিবি পুলিশের একটি যৌথ চৌকস টিম অভিযান পরিচালনা করে ইলিয়াস আলী মন্ডল, মোঃ একরামুল হক মন্ডল ও মোঃ আশিকুল আলম টুটুল নামের ৩ জন ব্যক্তিকে গ্রেফতার করে।

পরবর্তীতে তাদের ফৌজদারি কার্যবিধি ১৫১ ধারায় বিজ্ঞ আদালতে প্রেরণ করে রাজারহাট থানা পুলিশ।

রাজারহাটে চাকিরপাশা বিলের দখল বেদখলকে কেন্দ্র করে যে উত্তেজনা সৃষ্টি চেষ্টা হয়েছিলো কুড়িগ্রাম জেলা পুলিশের তৎপরতায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই নিয়ন্ত্রণ করা হয়েছে। পরবর্তীতে আবারো কেউ এই বিষয়ে উত্তেজনা সৃষ্টির চেষ্টা করলে তাদের যথাযথ আইনানুসারে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com