October 22, 2024, 11:29 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান

বগুড়ার শেরপুরে আন্তঃজেলা ডাকাতচক্রের ৬ সদস্য গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার শেরপুরে আন্তঃজেলা ডাকাত চক্রের মূল হোতাসহ ৬ জনকে গ্রেফতার করেছে শেরপুর থানা পুলিশ। মঙ্গলবার (১৫ অক্টোবর) মামলার তদন্তকারী কর্মকর্তা সঙ্গীয় ফোর্স নিয়ে জয়পুরহাট ও গাইবান্ধা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ জন এবং সোমবার (১৪ অক্টোবর) একই চক্রের আরো ৩ জনকে গ্রেফতার করেন। এর আগে গত ১৭ সেপ্টেম্বর ডাকাতদল কর্তৃক ছিনতাই হওয়া মহিষবাহী একটি মাহেন্দ্র পিকআপ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার গ্রেফতারকৃত তিনজন হলেন, জয়পুরহাট জেলার কালাই থানার চাকলমুয়া গ্রামের মো. আনছের আলীর পুত্র মো. আক্কাস আলী (৪২), সুলতান মণ্ডলের পুত্র সুজাউল ইসলাম ও বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ডরিয়া গ্রামের মকবুল হোসেনের পুত্র বেলাল মুন্সী (৫০)। আগের দিন সোমবার গ্রেফতারকৃত তিনজন হলেন, জয়পুরহাট জেলার কালাই থানার দুধাইল গ্রামের বেলাল হোসেনের ২ পুত্র আপেল ইসলাম ও আ. শহিদ এবং সুনীল চন্দ্র মালির পুত্র সজল চন্দ্র মালি।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, গত ১৫ সেপ্টেম্বর সিরাজগঞ্জের কাজীপুর থানার গোদারবাগ গ্রামের নজরুল ইসলামের পুত্র মো. তোজাম রাজশাহী থেকে ৬টি মহিষ কিনে সিরাজগঞ্জের কাজীপুরে ফেরার পথে শেরপুর থানার মির্জাপুর ইউনিয়নের সুখানগাড়ি গ্রামের কাছাকাছি পৌঁছলে ডাকাতরা রাস্তায় গাছের গুড়ি ফেলে তাদের পথ রোধ করে। এ সময় তারা তাদের ভয়ভীতি দেখিয়ে ৮ লাখ মূল্যের ৬টি মহিষ ও মহিষবাহী মাহেন্দ্র পিকআপ ছিনিয়ে নিয়ে চলে যায়। এ ঘটনায় পরদিন শেরপুর থানায় একটি ডাকাতির মামলা রেকর্ড করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ১৭ সেপ্টেম্বর বগুড়া জেলার শিবগঞ্জ থানার কাগইল এলাকা থেকে মাহেন্দ্র পিকআপটি উদ্ধার করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় দীর্ঘ অনুসন্ধান চালিয়ে ঘটনার একমাস পর গাইবান্ধা ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাতচক্রের ঐ সদস্যদের গত ২ দিনে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com