October 18, 2024, 8:55 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজধানীতে লক্ষাধিক টাকার গাঁজা সহ ০২ জন গ্রেফতার। প্রেসক্লাবের অর্থ কেলেঙ্কারিসহ নানা অনিয়মের দায়ে সভাপতির পদ হারালো ইমরান হোসাইন লিখন চট্টগ্রামের রাউজান থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার। সোনাতলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি সান্তাহারে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। গোবিন্দগঞ্জে অটো রিক্সার ব্যাটারী চুরির অ়ভিযোগে একজন আটক গোবিন্দগঞ্জে হ্যাকারকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়ামিন সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় গোবিন্দগঞ্জে জোরপূর্বক পুকুরের মাছ ধরে বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি।

ঘোড়াঘাটে দিনে দুপুরে দুর্ধর্ষ চুরি সংঘটিত

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে দিনে দুপুরে অস্ত্র ঠেকিয়ে চেতনানাশক স্প্রে করে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর আনুমানিক ১ টার দিকে ঘোড়াঘাট পৌরসভাধীন খোদাদাতপুর কলোনী এলাকার মৃত আব্দুল বারীর ছেলে কাঠ ব্যবসায়ি আবু জাফর আলীর বাড়িতে এ চুরি সংঘটিত হয়।

ঘটনাস্থলে গিয়ে বাড়ির মালিক আবু জাফর আলী সাথে কথা হলে তিনি জানান, আমি ব্যবসার কাজে বাহিরে থাকায় আমার স্ত্রী শাহিনা বেগম বাড়িতে একা অবস্থান করলে দুর্বৃত্তরা বাড়িতে প্রবেশ করে দেশীয় অস্ত্র ঠেকিয়ে চেতনানাশক স্প্রে করে কাপড় দিয়ে মুখ বেঁধে বাড়িতে থাকা আলমারিতে সংরক্ষিত নগদ ১ লাখ টাকা ও ২টি স্বর্ণের বালা এবং আংটি নিয়ে যায়। খবর পেয়ে বাড়িতে এসে দেখতে পাই বাড়ির আসবাবপত্র ও কাপড়চোপড় ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। তাছাড়া আমার স্ত্রী অনেকটা অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করি। চিকিৎসা শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হকের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, খোদাদাতপুর কলোনীর জাফর আলীর বাড়িতে একটি দস্যুতার ঘটনা ঘটছে। আমাদের পুলিশের একটি টিম তদন্ত করছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com