October 22, 2024, 3:43 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন

বগুড়ার সাবরুল বাজারে দুর্বৃত্তদের হামলায় যুবক জখম।

নিজস্ব প্রতিবেদক: আজ সোমবার ১৪ই অক্টোবর সন্ধ্যায় দুর্বৃত্তদের হামলায় এক যুবকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। আহত যুবকের নাম রতন আলি, তিনি আশেকপুর ইউনিয়নের সাবরুল ছোট মন্ডলপাড়া এলাকার মুকুল মিয়ার ছেলে।

শাহজাহানপুর থানা পুলিশ জানায় তারা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়, এবং লোকজন কে জিগ্যেস করলে তারা কিছুই বলতে পারেনা বলে জানায়। পুলিশ জানায় তারা এবিষয়ে অধিকতর তদন্ত করে দোষীদের সনাক্ত করার চেষ্টা করছে। কিন্তু আহত যুবকদের পরিবার এখনও কেউ থানায় যোগাযোগ বা অভিযোগ করেননি। অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com