October 22, 2024, 3:46 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন।

র‌্যাব এর যৌথ অভিযানে ঝালকাঠির হ*ত্যা মামলার আসামি গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-৮, সিপিএসসি এবং র‌্যাব-১, সদর কোম্পানী কর্তৃক যৌথ অভিযান পরিচালনা করে ঝালকাঠি সদর থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহার নামীয় প্রধান ০১ জন আসামি গ্রেফতার।

গ্রেফতারকৃত শেখ রাসেল (৩০), পিতা- মৃত সমাসুল হক, সাং-রাজপাশা, থানা-ঝালকাঠি সদর, জেলা-ঝালকাঠি’সহ অন্যান্য আসামীরা গত ০৭/০৯/২৪ ইং তারিখে আনুমানিক ০৯:৪৫ ঘটিকায় পূর্ব শত্রুতার জের ধরে ভিকটিম খান সাইদুর রহমান ওরফে স্বপন ঝালকাঠি জেলার সদর থানাধীন শেখেরহাট বাজারে জনৈক নান্টুর দোকানে প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয়ের উদ্দেশে গেলে আসামীরা বেআইনী জনতাবদ্ধে ধারালো দা, রামদাসহ অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে ভিকটিমের উপর হামলা করে। এলোপাথারি উপর্যপোরি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে মোটরসাইকেল যোগে দ্রুত স্থান ত্যাগ করে। উক্ত ঘটনায় ভিকটিমের ছেলে খান রিয়াদুল ইসলাম (২৫) বাদী হয়ে ঝালকাঠি জেলার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। র‍্যাব-৮ সিপিএসসি কোম্পানি আসামি গ্রেফতারের জন্য তদন্ত শুরু করে আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামির অবস্থান সনাক্ত করে র‍্যাব-১, সদর কোম্পানির সহায়তায় ১২/১০/২০২৪ ইং তারিখে আনুমানিক ১৯:১০ ঘটিকায় রাজধানী ঢাকার খিলক্ষেত এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে ঝালকাঠি জেলার সদর থানায় পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com