October 18, 2024, 11:27 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজধানীতে লক্ষাধিক টাকার গাঁজা সহ ০২ জন গ্রেফতার। প্রেসক্লাবের অর্থ কেলেঙ্কারিসহ নানা অনিয়মের দায়ে সভাপতির পদ হারালো ইমরান হোসাইন লিখন চট্টগ্রামের রাউজান থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার। সোনাতলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি সান্তাহারে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। গোবিন্দগঞ্জে অটো রিক্সার ব্যাটারী চুরির অ়ভিযোগে একজন আটক গোবিন্দগঞ্জে হ্যাকারকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়ামিন সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় গোবিন্দগঞ্জে জোরপূর্বক পুকুরের মাছ ধরে বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি।

বদলগাছীতে অবশেষে বেগুন জোয়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরখাস্ত।

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছীতে অবশেষে বেগুন জোয়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষিকা বরখাস্ত করলেন শিক্ষা অধিদপ্তর।

বেগুন জোয়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদাত সামীম আহমেদ ও সহকারী শিক্ষিকা মোসাঃ রিফাত আরার মাঝে অফিস রুমে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপ পরিলক্ষিত হয়। যাহা সামাজিক যোগাযোগমাধ্যম এবং বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হলে উর্ধতন কতৃপক্ষের নজরে আসে। ফলে ৬/৭/২৩ ইং তারিখে তাদেরকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছিল। পরবর্তীতে চুড়ান্ত বরখাস্ত অনুমোদনের জন্য ২৫২ তম আপীল অরবিষ্ট্রেশন কমিটির সভায় উপস্হাপন করা হয়। ঐ কমিটি বিভিন্ন ভাবে ব্যাপক তদন্ত ও আলাপ আলোচনান্তে বিষয়বস্তুু প্রমানিত হওয়ার কারণে তাদেরকে চুড়ান্ত ভাবে বরখাস্ত করলেন ঐ কমিটি। বরখাস্তের চিঠি বেগুন জোয়ার উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও বদলগাছী উপজেলা নির্বাহী অফিসার বরাবর দিয়ে তাদেরকে চূড়ান্ত বরখাস্ত করার ক্ষমতা প্রদান করেন কতৃীপক্ষ। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান বলেন গত ১অক্টোবর আমার কার্যলয়ে বরখাস্তের চুড়ান্ত চিঠি হাতে পেয়েছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com