October 18, 2024, 6:24 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের রাউজান থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার। সোনাতলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি সান্তাহারে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। গোবিন্দগঞ্জে অটো রিক্সার ব্যাটারী চুরির অ়ভিযোগে একজন আটক গোবিন্দগঞ্জে হ্যাকারকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়ামিন সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় গোবিন্দগঞ্জে জোরপূর্বক পুকুরের মাছ ধরে বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি। আগামী রবিবার বগুড়া শহরে যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে বগুড়া সারিয়াকান্দি হাটশেরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সেক্রেটারি ও কর্মীসহ ৩ জন গ্রেফতার।

কাহালুতে এক কিশোরীর গলায় ওড়নার ফাঁ*স দিয়ে আ*ত্ম*হ*ত্যা।

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালুতে তাছনিয়া আফরোজ তানহা (১২) নামক কিশোরী গত রোববার রাতে নিজ বাড়ীতে তার শয়ন ঘরে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ফাঁসদিয়ে আত্মহত্যা করে। তাছমিয়া আফরোজ তানহা, কাহালু উপজেলার বিরকেদার ইউনিয়নের ডেপুইল গ্রামের আবু তাহেরের মেয়ে।

পরিবারের লোকজন জনান, সে একটি মাদরাসায় লেখা পড়া করতো। ঘটনার রাতে পরিবারের লোক জনদের সাথে রাতের খাবার খেয়ে তার শয়ন ঘরে যায় এবং রাতের কোন এক সময় ভিতর থেকে দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয়। সকালে সে ঘর থেকে বের না হওয়ায় পরিবারের লোকজন তার দরজায় গিয়ে ডাকা-ডাকি করে কোন সাড়া না পেয়ে সন্দেহ হয় পরে দরজা ভেঙ্গে তার মৃতদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com