October 23, 2024, 5:36 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক।

ঘোড়ঘাটে দুর্গাপূজা উপলক্ষে ২৯টি মন্ডপে বিএনপির আর্থিক অনুদানের চেক বিতরণ।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ২৯ টি পূজা মন্ডপে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন।

শনিবার (৫ অক্টোবর) বেলা ২ টায় ঘোড়াঘাট উপজেলা পরিষদ হলরুমে ঘোড়াঘাট উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে শারদীয় শুভেচ্ছা ও এক মতবিনিময় সভায় উপজেলা বিএনপি সভাপতি শাহ মো. শামীম হোসেন চৌধুরী সভাপতিত্বে ও ঘোড়াঘাট পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র আব্দুস সাত্তার মিলনের সঞ্চালনায় প্রধান অতিথি ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, ধর্মীও পরিচয়ে বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়, সবাই বাংলাদেশী। দলমত, ধর্ম, বর্ণ নির্বিশেষে প্রত্যেকটা নাগরিকের অধিকার এবং নিরাপত্তা নিশ্চিত করতে হলে রাষ্ট্র ও সমাজে আইনের শাসন প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই। হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নিরাপদ ও শান্তিপূর্ণ ভাবে উৎসব মুখর পরিবেশে পালন করতে বিএনপি সার্বিক সহযোগিতা করবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা বিএনপির সহ-সভাপতি রাজা মিয়া, নবাবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি তরিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ঘোড়াঘাট উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আবু সাইদ মিয়া, সাংগঠনিক সম্পাদক মাহফুজার রহমান লাবলু, উপজেলা ও পৌর বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শেষে প্রধান অতিথি ২৯টি পূজা মন্ডপের সভাপতি ও সেক্রেটারীর হাতে মোট ১ লাখ ৪৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com