October 23, 2024, 2:35 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
দিনাজপুর বিরামপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত সাঘাটায় ১০হাজার ২শত পিস ইয়াবা ট্যাবলেট সহ একজন মাদক কারবারি গ্রেফতার বাংলাদেশ পৌর সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক হলেন ফখরুল ইসলাম কাহালুতে জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ কাহালুতে ইট ভাটা মালিকের বাসায় ডাকাতি সংঘটিত নওগাঁয় ১ লাখ ১৪ হাজার কিশোরী পাচ্ছে জরায়ুমুখ ক্যান্সার টিকা বদলির আদেশে পাত্তা দিচ্ছেন না, গোবিন্দগঞ্জ উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা

পূর্ব শত্রুতার জেরে শাজাহানপুর প্রকাশ্যে দেড় বিঘা জমির ফসল নষ্ট

শাজাহানপুর(বগুড়া) প্রতিনিধিঃ
দেশের দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব অঞ্চলের ভয়াবহ বন্যায় ব্যাপক ক্ষয় ক্ষতির পর এবার বন্যার পানিতে ডুবে গেছে দেশের উত্তরাঞ্চল।
এই বন্যার পানিতে ডুবে ফসল শুন্য হচ্ছে দেশ। দেখা দিয়েছে খাদ্য সংকট।
এমন পরিস্থিতিতে বগুড়া শাজাহানপুরে গত ২৮শে সেপ্টেম্বর শনিবার বিকাল আনুমানিক ৩টায় পারিবারিক দ্বন্দের জেরে প্রকাশ্যে সন্ত্রাস ভাড়া করে ৭ শতাংশ জমির মরিচের গাছ উপরে ফেলে ও ১২ শতাংশ জমির করলা ও সিমের জানালা ভেঙ্গে ফেলেছে আপন ভাই।
এছাড়া জমির মালিককে হুমকি দেয় সাথে আরো ২০ শতাংশ জমির করলা ও সিমের জানালা দিতে বাধা দেয় এবং আরো অন্য জমিতে দড়ি টেনে আইল ভেঙে দেয় ও লালা পতাকা টেঙ্গে দেয় আপন তিন ভাই। এব্যাপারে শাজাহানপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী আমিনুর রহমান।

অনুসন্ধানে জানা যায়, বাদী আবিদুর, শাফিনুর, জাফিনুর তারা ৬ ভাই, কিন্তু তার বাবাকে জোর করে ডাক্তারের কাছে নিয়ে যাবে বলে নিয়ে গিয়ে ৬ বিঘা ১৮ শতাংশ জমি ( বাড়ির ভিটা, কবরস্থান, বাঁশঝাড় ও আবাদি জমি) দলিল করে নেয় তিন ভাই আবিদুর, শাফিনুর ও জাফিনুর, দলিল করে নেওয়ার পরে আর তিন ভাই তথা আমিনুর, শাহিনুর ও সাইদুল কে জমি বাবার জমি থেকে বঞ্চিত করে, আমিনুর ও সাইদুরকে বাড়ি থেকে বের হওয়ার রাস্তায় বেড়া দেয়, ঘর বাড়ি ভাঙচুর করে চুলা ভাংচুর করে বাসায় গরুর গোবর ছিটানো তাদেরকে এভাবে অত্যাচার করে আগের বাসা থেকে তাড়িয়ে দেয় এবং বলে বাসা না সরানো হলে বাসায় আগুন লাগিয়ে দিবে। তার পরে এক পর্যায়ে বাড়ি ঘর ভেঙ্গে তাদেরকে জোর করে মারধর করে আগের বাড়ি থেকে তাড়িয়ে দেয়, এখন আমিনুর এবং সাইদুল তাদের কেনা জমিতে বাসা করে আছে সেখানেও হুমকি দিচ্ছে মারার রাস্তায় লাঠি শোঠা নিয়ে চাকু রাম দা সহ ধারালো অস্ত্র নিয়ে হুমকি দেয়, এবং জিবনে মারার হুমকিতে নিরাপত্তা হীনতায় ভুগছে আমিনুর রহমানের পরিবার।
শাজাহানপুর থানার নবাগত ওসি ওয়াদুদ আলম জানান, অভিযোগ পেয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com