October 22, 2024, 3:37 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন গাইবান্ধা জেলা মেডিকেল টেকনোলজিস্ট ঐক্য পরিষদের কমিটি গঠন

গাবতলীতে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম।

গাবতলী (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার গাবতলীতে তুচ্ছ এক ঘটনায় একই পরিবারের ৪জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় অভিযোগসূত্রে জানা গেছে, গাবতলীর সুখানপুকুর ইউনিয়নের খিড়াপাড়া গ্রামের আইয়ুব আলীর স্ত্রী শিমুলী মেহজাবিনের সাথে একই গ্রামের কতিপয় ব্যক্তির সাথে গত ২৪ সেপ্টেম্বর সকালে সামান্য এক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে গত ২৭ সেপ্টেম্বর বিকেল ৩টায় ওই প্রতিপক্ষরা শিমুলী মেহজাবিনের ছেলে সবুজ ও ছেলে বউ মহিমা আক্তারকে লোহার রড দিয়ে বেধরক মারপিট করে। এ সময় শিমুলী ও তার স্বামী তাদের ছেলে ও ছেলে বউকে বাঁচাতে এগিয়ে এলে তাদেরকেও লাঠি দিয়ে আঘাত করা হয়। এ ঘটনায় শিমুলী মেহজাবিন বাদী হয়ে খিড়াপাড়া গ্রামের ফুলু, দুলাল, সুলতানা, পারভীন, এমেলী ও হানিফকে অভিযুক্ত করে গত ২৭ সেপ্টেম্বর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই রাজু বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com