October 22, 2024, 3:36 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন গাইবান্ধা জেলা মেডিকেল টেকনোলজিস্ট ঐক্য পরিষদের কমিটি গঠন

নওগাঁয় বিভিন্ন দাবীতে পল্লী বিদ্যুৎ সমিতির মানববন্ধন অনুষ্ঠিত।

নওগাঁ প্রতিনিধি (মাসুদ রানা): পল্লী বিদ্যুৎ সমিতির সকল কর্মকর্তা ও কর্মচারীরা বিভিন্ন দাবীতে মানববন্ধন করেছে। সোমবার বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক নিম্নমানের বৈদ্যুতিক মালামাল ক্রয় ও সরবরাহ, প্রয়োজনীয় মালামাল ও জনবলের কৃত্রিম সংকট তৈরি করে গ্রাহক পর্যায়ে বিভ্রান্তিমূলক তথ্য ছড়িয়ে বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীগণকে হয়রানী করার প্রতিবাদে এবং গ্রহাকপ্রান্তে নিরবিচ্ছিন বিদ্যুৎ সরবরাহের জন্য দ্বৈতনীতি পরিহারপূর্বক বিআরইবি-পিবিএস একীভ’তকরণসহ অভিন্ন চাকুরী বিধি প্রণয়ন ও সকল চুক্তিভিত্তিক/অনিয়মিত কর্মচারীদের চাকুরী নিয়মিত করণের দাবী দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে শতভাগ গ্রাহক সেবা চালু রেখে একযোগে সারা দেশের মতো নওগাঁতেও এই শান্তিপূর্ণ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এদিন দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে জেলার ১১টি উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির সকল কর্মকর্তা ও কর্মচারীরা অংশ গ্রহণ করেন। মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম আকিয়াব হোসেন, আহসান হাবীব, এজিএম শাহরিয়ার বাপ্পী, আরিফুল ইসলাম, সমিতি-২ এর ডিজিএম সেকেন্দার আলী, এজিএম আব্দুল মোত্তালেব, আনোয়ার হোসেন প্রমুখ।

এসময় বক্তারা দ্রুত তাদের দাবী মেনে নিতে নিরপেক্ষ সরকার প্রধানের দৃষ্টি আকর্ষন করেন। মাননীয় প্রধান উপদেষ্ঠা দ্রুতই সকল বৈষম্য দূর করে বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির সকল কর্মকর্তা ও কর্মচারীদের দীর্ঘদিনের দাবী পূরণ করে দেশব্যাপী বৈদ্যুতিক কর্মকান্ডে গতি ফিরিয়ে আনতে আশু প্রদক্ষেপ গ্রহণ করবেন। যদি দাবী মেনে নেওয়া না হয় তাহলে আগামীতে রাজপথে নেমে আরো কঠোর আন্দোলনের হুমকি প্রদান করেন বক্তারা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com