October 23, 2024, 5:25 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক।

শাজাহানপুরে চেয়ারম্যানকে হত্যা মামলার আসামী করায় প্রতিবাদে বিক্ষোভ ও মানবন্ধন।

বগুড়া শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী ও শীর্ষ সন্ত্রাসী টোকাই সাগর হত্যাকান্ডে আশেকপুর ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলীর বিরুদ্ধে দায়েরকৃত হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন অত্র এলাকার সাধারণ জনগন।

গতকাল রবিবার বেলা ৩টার সময় নাটোর-বগুড়া মহাসড়কের রানীরহাট বাসষ্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন সন্ত্রাসী সাগর তার দলবল নিয়ে দীর্ঘ দিন যাবত অত্র এলাকায় চাঁদাবাজী, ছিনতাই, খুন জখম করে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। গত কয়েকদিন আগে সন্ত্রাসী সাগরসহ তার সহযোগী স্বপনকে কে বা কাহারা খুন করে রেখে যায়। বিগত কয়েক মাস আগে সাগর বাহিনী পারভেজ নামের এক প্রভাষককে দিনের বেলায় খুন করে। চেয়ারম্যান হিসাবে প্রতিবাদ করায় হিংসামূলক ভাবে সাগরের পরিবারের লোকজন তাকে হত্যা মামলায় ১নং আসামী করেন।

অপরদিকে মামলায় ছোট শাহীনকে আসামী করায় তার প্রতিবাদেও লোকজন মানববন্ধন করেন। তাই বক্তা এবং এলাকার জনসাধারণ প্রশাসনের নিকট জোর দাবী করেন চেয়ারম্যানের বিরুদ্ধে এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com