October 23, 2024, 5:38 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক।

বগুড়া শাজাহানপুর থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াদুদ।

শাহজাহানপুর প্রতিনিধি: শাজাহানপুর থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়েছে পুলিশ পরিদর্শক মোঃ ওয়াদুদ আলম কে।

২৩ সেপ্টেম্বর বগুড়া জেলার পুলিশ সুপার মোঃ জেদান আল মুসা‌ পিপিএম স্বাক্ষরিত এক অফিস আদেশে এক তথ্য জানানো হয়েছে।

নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াদুদ আলম ইতিপূর্বে ওআর হেডকোয়ার্টার্স হিসেবে পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত ছিলেন। তিনি সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলামের স্থলাভিষিক্ত হবেন।

এছাড়াও ওই আদেশে এসএম মইনুদ্দিন কে বগুড়া সদর থানা, শফিকুল ইসলাম কে শেরপুর থানা, তরিকুল ইসলামকে নন্দীগ্রাম থানা, আব্দুস শুকুর কে শিবগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত), আব্দুর রশিদ কে শিবগঞ্জ সার্কেল অফিসে, জিল্লুর রহমানকে সদর ফাঁড়ি ইনচার্জ, মাহবুবুর রশিদ কে সদর ট্রাফিকের শহর ও যানবাহন পরিদর্শক ও সালেকুজ্জামান খান কে সদর ট্রাফিক অফিসের শহর ও যানবাহন পরিদর্শক-১ হিসেবে পদায়ন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com