October 24, 2024, 12:30 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করে প্রজ্ঞাপন জারি। গোবিন্দগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় এক নারী নিহত কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল একই পরিবারের তিনজনের! দিনাজপুর বিরামপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত সাঘাটায় ১০হাজার ২শত পিস ইয়াবা ট্যাবলেট সহ একজন মাদক কারবারি গ্রেফতার বাংলাদেশ পৌর সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক হলেন ফখরুল ইসলাম কাহালুতে জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ কাহালুতে ইট ভাটা মালিকের বাসায় ডাকাতি সংঘটিত নওগাঁয় ১ লাখ ১৪ হাজার কিশোরী পাচ্ছে জরায়ুমুখ ক্যান্সার টিকা বদলির আদেশে পাত্তা দিচ্ছেন না, গোবিন্দগঞ্জ উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান

কাহালু উপজেলা দলিল লেখক সমিতির রাজ্জাক আহবায়ক ও বাবু যুগ্ন আহবায়ক।

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলা দলিল লেখক সমিতির এক বিশেষ সভা গত সোমবার সাব-রেজিষ্ট্রি অফিস প্রঙ্গনে সমিতির সভাপতি কাহালু উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ লালুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতি ক্রমে সভাপতি “উপজেলা দলিল লেখক সমিতির” কমিটি ভেঙ্গে দিয়ে নতুন ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। কমিটির আহবায়ক করা হয় সিনিয়র মহরার আলহাজ্ব আব্দুর রাজ্জাক, যুগ্ন আহবায়ক করা হয় মাহবুবুর রহমান বাবু কে এবং সদস্য করা হয় খলিলুর রহমান মুকুল, ওমর আলী, আলী আজম,আজাহার আলী,ও রুহুল আমিন তালুকদারকে।

সভায় উপস্থিত ছিলেন,সিনিয়র মহরার রমজান আলী, মোসলিম উদ্দিন, নুরুল ইসলাম, সাদেক আলী, আব্দুল বাছেত, আলহাজ্ব শাহাজাহান আলী, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, সাবেক সাংগঠনিক সম্পাদক সামছুল হক ছামছু, সাবেক দপ্তর সম্পাদক হারুনুর রশিদ, জামিল উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com