September 20, 2024, 5:43 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি।

আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ জামায়াতে ইসলামী বগুড়া জেলা পশ্চিম শাখার সাবেক আমীর ও কাহালু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জননেতা আলহাজ্ব অধ্যক্ষ মাওঃ তায়েব আলী বলেছেন, বাংলার এই জমিনে অচিরেই ইসলামী রাষ্ট্র কায়েম হবে ইনশাআল্লাহ। ইসলামী রাষ্ট্র কায়েম হলে,ঘুষ-সুদ, হত্যা-খুন, রাহাজানি-সন্ত্রাসী, চুরি-ডাকাতি, বন্ধ হয়ে যাবে। ইসলামী রাষ্ট্র কায়েমের লক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। দেশকে ইসলামী রাষ্ট্রে পরিনত করতে সকল দেশ প্রেমিক জনগণকে জামায়াতে ইসলামী এর পতাকাতলে ঐক্যবদ্ধ হতে হবে। গত বৃহস্পতিবার রাতে কাহালু পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পালপাড়াস্থ একটি চাতালে ৩ নম্বর ওয়ার্ড জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাত মাহফিল ও কমিটি গঠনকল্পে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

৩ নং ওযার্ড জামায়াতের সভাপতি আলহাজ্ব মো. ফখরুল ইসলাম এর সভাপতিত্বে ও পৌর জামায়াতের সেক্রেটারী হাফেজ নজরুল ইসলাম সাইফুলের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী বগুড়া জেলা পশ্চিম শাখার কর্ম পরিষদ সদস্য সাবেক ইউ পি চেয়ারম্যান মাওঃ আব্দুল মোমেন, জামায়াতে ইসলামী কাহালু উপজেলা শাখার আমীর মাওঃ আব্দুস শাহীদ খান, নায়েবে আমীর সাবেক ইউ পি চেয়ারম্যান আলহ্জ্বা অধ্যাপক মাওঃ শহীদুল্লাহ, সেক্রেটারী আলহ্জ্বা শহীদুর রহমান সবুজ, উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য মাওঃ ইউসূফ আলী, অফিস সম্পাদক প্রভাষক আব্দুল মোমিন, জামায়াত নেতা প্রভাষক আব্দুল হান্নান, পৌর জামায়াতের আমীর কাজী ফেরদৌস আলম,জামায়াত নেতা প্রভাষক মিজানুর রহমান,পৌর কাউন্সিলর আরিফুর রহমান,মাষ্টার আব্দুর রহমান, ৩ নং ওযার্ড সেক্রেটারী হাফেজ সুলতান আলী প্রমুখ।

আলোচনা সভা শেষে আলহাজ্ব আলহাজ্ব ফখরুল ইসলামকে সভাপতি ও হাফেজ মো. সুলতান আলীকে সাধারণ সম্পাদক করে জামায়াতে ইসলামী কাহালু পৌর ৩ নম্বর ওয়ার্ডের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। শাহ আলমকে সভাপতি ও রাসেদ খান রাব্বীকে সাধারণ সম্পাদক করে কাহালু পৌর ৩ নম্বর ওয়ার্ডের ২৫ সদস্য বিশিষ্ট যুব কমিটি গঠন করা হয়। এছাড়াও ৩১ সদস্য বিশিষ্ট ইসলামী ছাত্র শিবির কাহালু পৌর ৩ নম্বর ওয়ার্ডের কমিটি গঠন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com