September 19, 2024, 2:09 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক।

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ শহরের মসলাপট্টি এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ রুপম কুমার নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

মঙ্গলবার (১৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য পাওয়া যায়।

আটককৃত রুপম কুমার মহাদেবপুর উপজেলার জোতহরি গ্রামের নিবারণ চন্দ্র বর্মনের ছেলে।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে নওগাঁর শহরের মসলাপট্টি এলাকার পুরাতন মাছ বাজারের কাজী মার্কেটের তৃতীয় তলায় ভাড়া করা গোডাউনে অভিযান চালিয়ে ৫৫৩ কেজি ৭০০ গ্রাম অবৈধ বিস্ফোরকসহ রোপমকে হাতেনাতে গ্রেফতার করে এবং তার সহযোগী নওগাঁ সদর উপজেলার খাস-নওগাঁ গ্রামের মৃত শামছুল হকের ছেলে সালাউদ্দিন বিহারী পালিয়ে যায়।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়, রোপম ও সালাউদ্দিন দীর্ঘদিন ধরে নওগাঁসহ আশপাশের জেলায় অবৈধভাবে বিস্ফোরক দ্রব্য সংগ্রহ ও বিক্রির সাথে জড়িত ছিল। তারা দুজন সিলেট ও শায়েস্তাগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে চা পাতা নিয়ে আসার নামে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিস্ফোরক দ্রব্য সংগ্রহ করত এবং পরে তা বিভিন্ন জেলায় খুচরা ও পাইকারি বিক্রি করত।

গ্রেফতারকৃত রোপমের বিরুদ্ধে বিস্ফোরক আইনে নওগাঁ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com