September 19, 2024, 1:53 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান।

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বিয়ের দাবীতে বগুড়ার কাহালু উপজেলার বুলবুলি (৩৫)নামক এক স্বামী পরিত্যক্তা মহিলা পার্শ্ববর্তী শিবগঞ্জ উপজেলার নলডুবিতে প্রবাস ফেরৎ রিয়াজুল (২৫)নামক এক যুবকের বাড়ীতে স্ত্রীর মর্যাদার দাবী করে অবস্থান নিয়েছেন। দাবী অস্বীকার করে অবস্থানরত মহিলাকে ঐ যুবকের পরিবারের পক্ষ হতে মার-পিটের অভিযোগ।

সংবাদ পেয়ে গত বুধবার বিকেলে বগুড়ার শিবগঞ্জ উপজেলার নলডুবি গ্রামে আলেব্বর আলী ছেলে সদ্য বিদেশ ফেরৎ রিয়াজুল ইসলামের বাড়ীতে সরেজমিনে গিয়ে দেখাগেছে স্ত্রী দাবীতে স্বামী পরিত্যক্তা ঐ মহিলা রিয়াজুল ইসলামের বাড়ীর সামনে অবস্থান নিয়ে আছেন। সেখানে তার সাথে কথা বলা হলে সে জানান, আমি একজন বিবাহিতা মহিলা ছিলাম। মোবাইলের মাধ্যমে প্রায় ৬ বছর পূর্বে প্রবাসী রিয়াজুল ইসলামের সাথে পরিচয় হয়। এরপর হতে সে আমাকে বিয়ে করার প্রলোভন দিয়ে রাত-বিরাতে ইমুতে কথা বলে এবং দেশে ফিরেই সে আমাকে বিয়ে করে বাড়ীতে নিয়ে ঘর-সংসার করার প্রতিশ্রুতি দিলে তার প্রতি বিশ্বাস স্থাপন করে স্বামী সংসার ত্যাগ করে বাবার বাড়ীতে অবস্থান করতে থাকি এবং মোইলের মাধ্যমে আমরা স্বামী-স্ত্রী হিসেবে ইজাব-কবুল করে বিয়ের বন্ধনে আবদ্ধ হই। গত ৩ দিন আগে সে মোবাইলে আমাকে জানান যে আমি আগামী ১০ সেপ্টেম্বর বাড়ীতে ফিরছি তুমি এস আমি তোমাকে স্ত্রীর মর্যাদা দিয়ে ঘরে তুলে নিব।তার কথামত আমি সকাল ৯ টার দিকে এখানে তার বাড়ীতে এলে তার মা বুলি বেগম,বোন আলেয়া ও ভাইয়ের স্ত্রী রিমা খাতুন আমাকে মার-পিট করে টেনে হেচড়ে বাড়ী থেকে বের করে দেয়। রিয়াজুলকে তারা আমার সাথে দেখা সাক্ষাত করতে পর্যন্ত দিচ্ছেনা। বুলবুলির দাবী আমি আমার দাবী আদায়ে লক্ষে এখানে অবস্থান নিয়েছি, যতক্ষণ পর্যন্ত আমি স্ত্রীর স্বীকৃতি না পাব ততক্ষণ পর্যন্ত এখান থেকে কোথাও যাবনা, আর যাবার মত কোন জায়গাও আমার নাই। প্রয়োজনে এখানেই আত্নহত্যা করবো।

বিষয়টি নিয়ে রিয়াজূল ইসলাম ও তার পরিবারের সাথে কথা বলার চেষ্টা করা হলে তারা সাংবাদিক পরিচয় জানার পর কথা বলতে অস্বীকার করায় তাদের মতামত তুলে ধরা সম্ভব হলোনা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com