September 19, 2024, 1:51 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ।

oplus_1024

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ৩৩০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ২০২৩-২৪ অর্থ বছরের আওতায় ৩য় ও ৪র্থ কিস্তির অর্থ দ্বারা বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) নগদ অর্থ ও ৩০ জন ছাত্রীদের মাঝে ১টি করে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) বেলা দেড় টার দিকে উপজেলা চত্ত্বরে শিক্ষা সহায়তার আওতায় নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম।

বিতরণ অনুষ্ঠানে ১ম থেকে ৫ম শ্রেণী পর্যন্ত ১০০ জন ছাত্র-ছাত্রীকে ২ হাজার ৫ শত টাকা করে ২ লাখ ৫০ হাজার টাকা, ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণী পর্যন্ত ১৫০ জন ছাত্র-ছাত্রীকে ৬ হাজার টাকা করে ৯ লাখ টাকা এবং একাদশ ও দ্বাদশ শ্রেণী পর্যন্ত ৮০ জনকে ৯ হাজার ৫ শত টাকা করে ৭ লাখ ৬০ হাজার টাকা প্রদান করা হয়। এ সময় উপজেলা শিক্ষা কর্মকর্তা ও শিক্ষা সহায়তা প্রাপ্ত শিক্ষার্থীদের স্ব-স্ব স্কুলের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com