September 16, 2024, 8:27 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

বগুড়া প্রতিনিধি: ৭ সেপ্টেম্বর ২০২৪ তারিখে বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। রোভার স্কাউট লিডার ওয়ার্কশপে পরিচালক হিসেবে উপস্থিত ছিলেন জহুরুল ইসলাম এএলটি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপিবিএন ৪ এর সিনিয়র সহকারি-পুলিশ সুপার মোঃ নাহিদ হাসান, প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের সম্পাদক স্কাউটার মোহাম্মদ এমদাদুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন সহকারি-কমিশনার স্কাউটার হারুন-উর রশিদ, স্কাউটার মোঃ কামাল হোসেন, স্কাউটার শফিকুল ইসলাম রতন ,স্কাউটার সৈয়দ মোস্তফা কামাল এএলটি, যুগ্ম-সম্পাদক স্কাউটার হাসান আলী। উক্ত কর্মশালাটি সকাল ৯টায় পতাকা উত্তোলনের মাধ্যমে উদ্বোধন করেন জনাব জহুরুল ইসলাম জহির এএলটি, বাংলাদেশ স্কাউটস, রোভার অঞ্চল। ওয়ার্কশপে জেলা রোভারের বিভিন্ন রোভার ইউনিট হতে মোট ৩০ জন রোভার স্কাউট লিডার উপস্থিত ছিলেন। দিনব্যাপী এই ওয়ার্কশপে রোভার প্রোগ্রাম, রোভার ইউনিট এর গঠন ও কাঠামো নিয়ে আলোচনা করা হয়। এই দিন বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের বিভিন্ন ইউনিটের প্রায় ৪০ জন রোভার ও গার্ল-ইন রোভার নিয়ে অনুষ্ঠিত হয় জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা। এই কর্মশালায় পরিচালক হিসেবে ছিলেন জনাব মোঃ প্রিন্স মাহবুব সাঈদী, আহ্বায়ক বগুড়া জেলা রোভার পিআরএম উপ-কমিটি। কর্মশালায় রোভাররা দিনব্যাপী জনসংযোগ ও মার্কেটিং কি এবং এর গুরুত্ব, সোস্যাল মিডিয় মার্কেটিং এর ট্রিক্স অ্যান্ড টেকনিক, কমিউনিকেশন টু নিউজ হাউজ, জেলা পি.আর.এর টাস্কফোর্স এর কাজ, বিএস আইডি সম্পর্কে বিস্তারিত জানতে পারেন। দিনব্যাপী কর্মশালায় সনদ বিতরনের মাধ্যমে সমাপনী ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com