September 16, 2024, 8:17 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ কাহালু উপজেলার নারহট্ট ইউনিয়নের শিকড় খামার পাড়ার ওবাইদুর রহমান গত ০৩.০৯.২০২৪ ইং তারিখের একটি সংবাদ সম্মেলন করে, তারই প্রতিবাদে গত বৃহস্পতিবার বেলা আড়াই টায় কাহালু প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করে একই গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে নজরুল ইসলাম (বাবলু), তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন যে, উক্ত সংবাদ সম্মেলনে ওবাইদুর রহমান “বাংলাদেশ জামায়াতে ইসলামীর মত একটি আদর্শিক সংগঠনের নাম উল্লেখ করে” আমাদের নামে বাড়ীর প্রাচীর ভাঙ্গার যে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ উত্থাপিত করে। যাহা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ষড়যন্ত্র মুলক।

প্রকৃত ঘটনা হলো আমার এবং আমার মামার বাড়ীসহ ৫/৬ টি বাড়ীর প্রায় ৩০/৪০ জন মানুষের চলাচলের এক মাত্র রাস্তাটি ওবাইদুর রহমান ফকির হঠাৎ বিগত ৩১.০৫.২০২৪ ইং তারিখে তার ভাই-ভাতিজাদের সঙ্গে নিয়ে জোর পূর্বক বন্ধ করে ইটের প্রাচীর দেন। এসময় আমার মামা-মামী ও মামাত ভাই বাধা নিষেধ করিলে উক্ত ওবাইদুর রহমানসহ তার সাথে থাকা লোকজন অর্তকিত ভাবে লাঠি সোটা নিয়ে হামলা করে। হামলায় আমার মামী আরজেনা বেগম সহ একাধিক ব্যক্তি মারাত্বক আহত হয়। এই ঘটনায় ৮ জনের বিরুদ্ধে জি,আর ৮৩/২৪ মোকদ্দমা হলে ঐ মোকদ্দমা হতে উর্দ্ধারের লক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে মিথ্যার আশ্রয় নিয়ে সত্যকে আড়াল করা চেষ্টা করে। সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন,আরজেনা বেগম,জালাল উদ্দিন আব্দুস সামাদ প্রমুখ।

কাহালু প্রতিনিধি জানান, ঘটনার সংবাদ পেয়ে স্থানীয় সাংবাদিকের একটি টিম ঘটনাস্থলে গিয়ে দেখেন ও গ্রামবাসীর সাথে কথা বলেন। গ্রামবাসী জানান, এটা র্দীঘ দিনের রাস্তা এই রাস্তা দিয়ে ঐসব বাড়ীর লোকজন যাতয়াত করতো হঠৎ করে ওবাইদুররা সেখানে একটি ইটের প্রাচীর দিয়ে রাস্তাটি বন্ধ করে দিলে ঘনাটি নিয়ে মার-পিট হয় এবং মামলা মোকদ্দমা চলছে শুনেছি এবং গত কয়েকদিন আগে ইটের প্রাচীরটি ভেঙ্গে নজরুল ইসলাম বাবলুরা রাস্তাটি বের করে। ঐদিন সেখানে কেউ জামায়াতে ইসলামীর রোকন বা কর্মী পরিচয় দিয়ে হুমকী-ধামকী দিয়েছে শুনিনি। তবে ওবাইদুর রা যে ফাকা জায়গায় প্রাচী দিয়েছে তা ঠিক হয়নি। নজরুলদের একটি রাস্তার বিশেষ প্রয়োজন।মানবিক কারণে বিষয়টি স্থানীয় জন-প্রতিনিধি, প্রশাসন ও আইন প্রযোগকারী সংস্থার দ্রুত ক্ষতিয়ে দেখার জন্য অনুরোধ জানান।

কাহালু, বগুড়া।
তাং ০৫/০৯/২০২৪ইং
মোবাঃ ০১৭২১-৫৪৩৮৭২

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com