September 16, 2024, 8:15 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কাহালুতে যুবদল নেতা বাবলুর পাল্টা সংবাদ সম্মেলন।

filter: 0; jpegRotation: 0; fileterIntensity: 0.000000; filterMask: 0; module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Night; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 48.0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গত সোমবার বিকেলে বীরকেদার বার মাইল নামক স্থানে বিএনপি দলীয় অস্থায়ী কার্যালয়ে বীরকেদার ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক বাবলু খন্দকার পাল্টা সংবাদ সম্মেলনের আয়োজন করে তিনি তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন যে, বীরকেদার ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোখলেছুর রহমান ভুলু গত ০১.০৯.২০২৪ ইং তারিখে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে “লীজ নেওয়া পুকুরে জোরপূর্বক জাল দিয়ে মাছ ধরার যে আভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন বানোয়াট ও উদ্দেশ্য প্রণদিত।

তিনি তার লিখিত বক্তব্যে আরো উল্লেখ করেন যে,আমি ছাত্রদল থেকে শুরু করে বিএনপি যুবদলের রাজনীতির সাথে দীর্ঘদিন যাবত জড়িত। পুকুরটি ছাতুয়ার পাড়া মসজিদের নামে থাকলেও পতিত আওয়ামীলীগের ঐ নেতা জোরপূর্বক তা দীর্ঘদিন যাবত দখল ভোগ করে আসছে। স্থানীয় ও গ্রামবাসীর জনরোশ থেকে নিজেকে আড়াল করার জন্য নিজেই রাতের আধারে পুকুরের মাছ ধরে বিক্রয় করে আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে সংবাদ করে সত্যকে আড়াল করার চেষ্টা করছেন। আমি এর তীব্র প্রতিবাদ করছি। ছাতুয়ার পাড়া গ্রামের মৃত মকবুলের ছেলে মোখলেছার রহমান ভুলু একজন চিহিৃত ভূমিদস্যু। ইতি পূর্বে কাহালু উপজেলা নির্বাহী অফিসার ভূমিদস্যু হিসেবে চিহিৃত করে তাকে ভ্রাম্যমাণ আদালতে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেছিলেন।

সংবাদ সম্মেলনের মাধ্যমে বাবলু স্থানীয় প্রশাসন,সাংবাদিক ভাইদের সহ মহলকে সত্য উদঘটন করে প্রকৃত ষড়যন্ত্র কারীদের আইনের আওতায় আনার জন্য জোর দাবী জানান। এসময় ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাকিল ওরফে সাইফুল ইসলাম, ইউনিয়ন বিএনপি নেতা আরফান আলী, যুবদল নেতা মন্জুর রহমান, স্বেচ্ছাসেবক দলের আব্দুল মোমিন, ফিরোজ উদ্দিন প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com