September 16, 2024, 8:16 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বগুড়ার শাজাহানপুরে সন্ত্রাসী চাঁদাবাজ ও ভূমি দখলকারী বেল্লালের বিরুদ্ধে গ্রামবাসীর মানববন্ধ।

বগুড়া শাহজাহানপুর প্রতিনিধঃ বগুড়ার শাজাহানপুরে খরনা ইউনিয়নের জোর গাড়ি গ্রামের সন্ত্রাসী চাঁদাবাজ ও ভূমি দখলকারী বেল্লালর বিরুদ্ধে তার পরিবার সহ গ্রামবাসী মানববন্ধন করেছেন। এ মানববন্ধন অনুষ্ঠিত হয় খরনা ইউনিয়নের জোরগাড়ীগ্রামের মধ্যস্থলে।

মানববন্ধনে বক্তারা বলেন বেল্লাল আওয়ামীগের অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। সেই সুবাদে তিনি জোর জুলুম করে পরিবারের মা বাবার প্রতি অত্যাচার করেছেন। এমনকি তার নিজের বাবার সম্পত্তি অন্য ভাইদের থেকে চাকু ধরে জোড় জুলুম করে লিখে নিয়েছেন।তারা আরো জানান তার অন্যায় অত্যাচারে পাড়া-প্রতিবেশী আগাইয়া আসিলে দলের প্রভাব খাটিয়ে তাদের উপর অত্যাচার করিত।

গত কয়েকদিন আগে গ্রামের একটি লোক তার অন্যায়ের প্রতিবাদ করলে, তার ইজি বাইক গাড়ি সন্ত্রাসী বেল্লাল ভাঙচুর করে। পরিশেষে গ্রামবাসী ও তার পরিবার সন্ত্রাসী বেল্লালের দৃষ্টান্তমূলক শাস্তি চায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com