September 19, 2024, 9:43 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

কাহালুতে জন্মাষ্টমীর অনুষ্ঠান পরিদর্শন করেন জামায়াত নেতৃবৃন্দ।

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ সনাতন হিন্দু ধর্মের প্রতবর্তক শ্রীকৃষ্ণের ৫২৫০ তম উপলক্ষে শুভ জন্মাষ্টমী পালন করা হয়। দিবস টি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে বাংলাদেশ পূজা উদ্যাপন কমিটি কাহালু উপজেলা শাখার আযোজনে এক আলোচনা সভা গত সোমবার দুপুরে কাহালুর প্রয়াত জমিদার কালিপদ মজুমদার নট মন্দিরে অনুষ্ঠিত হয়। উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি অঞ্জন কুমার প্রামানিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মহাদের চন্দ্রের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সোনাতন সংঘের সভাপতি শ্রী ভুপেন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক শ্রী রবিন্দ্রনাথ সরকার, সঞ্জয় শাহ, সুমুন দাস, পুলিন চন্দ্র প্রাং, উত্তম চন্দ্র, ভরত চন্দ্র, মানিক, সুজন প্রমুখ।

এদিকে জন্মাষ্টমীর অনুষ্ঠানে পরিদর্শনে আসেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ। দলে ছিলেন বগুড়া জেলা জামায়াতের নেতা কাহালু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জননেতা আলহাজ্ব অধ্যক্ষ মাওঃ তায়েব আলী। এসময় তার সাথে ছিলেন, কাহালু উপজেলা জামায়াতের আমীর আব্দুস সাহিদ, সেক্রেটারী আলহাজ্ব শহীদুর রহমান সবুজ, জামায়াত নেতা মাওঃ আবু ইউসুফ, প্রভাষক আব্দুল মোমিন, প্রভাষক আব্দুল হান্নান, ফখরুল ইসলাম প্রমুখ। এসময় বর্ষিযান জননেতা অধ্যক্ষ তায়েব আলী সনাতন ধর্মালম্বীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, সন্ত্রাস, নিযাতন, দৃর্বেত্তায়ান, হত্যা খুন, লুন্টন, জুলুম কোন ধর্মেই সমর্থন করেনা। ইসলাম ধর্মের পাশাপাশী, হিন্দু ধর্ম মতে শিষ্টের পালন ও দুষ্টের দমনেই ছিল শ্রীকৃষ্ণের ব্রতী। তাই আমরা ধর্ম বর্ণ নিবিশেষে সকল ধর্মের মানুষ এক হয়ে সন্ত্রাস, দূর্নীতি ও শোষন মুক্ত সমাজ দেশ ও রাষ্ট্র বিনিমাণে কাজ করতে চাই। আর একাজে বাংলাদেশ জামায়াতে ইসলামী সকলের সাথে ছিলেন, আছেন এবং ভবিষৎ ও থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com