September 19, 2024, 1:50 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ার শাজাহানপুরে লক্ষীকোলা শাহ্ রওশন জালাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

বগুড়া শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে উপজেলা প্রশাসন ভবনের সামনে লক্ষীকোলা শাহ্ রওশন জালাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাংগীর আলমের গদত্যাগের দাবিতে বিক্ষোভ করেছে বৈষম্যবিরোধী আন্দোলনের সাধারণ শিক্ষার্থী,কর্মচারী ওএলাবাসী। মঙ্গলবার(২৭শে আগষ্ট) বেলা ১২টায় স্কুল চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে গাড়ী যোগে শাজাহানপুর উপজেলা প্রশাসন ভবনের সামনে এসে র‌্যালী ও বিভিন্ন রকমের শ্লোগান দিতে থাকেন।
বৈষম্যবিরোধী আন্দোলনের ছাত্র ছাত্রীরা বলেন প্রধান শিক্ষক জাহাংগীর আলমের বিরুদ্ধে উপবৃত্তির ফরম বিক্রি,পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়সহ স্কুলের বিভিন্ন খাত থেকেও লাখ লাখ টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। স্কুলের বড় বড় মেহগনি গাছ বিক্রির টাকাও তিনি আতœসাধ করেছেন। নিয়োগ বানিজ্যের নামে প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নিয়েছে।

ছাত্র ছাত্রীরা আন্দোলনরত অবস্থায় রয়েছেন।তারা বলেন দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জাহাংগীর আলম পদত্যাগ না করা পর্যন্ত আমরা কোন ক্লাসে ফিরবো না,আমাদের আন্দোলন চলবে এবং পরবর্তীতে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com