September 16, 2024, 8:21 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি নেতার নির্দেশে ইউপি সদস্যের লাঠির আঘাতে বাদশা মিয়ার মৃত্যু এলাকায় শোকের মাতম।

শাহজাহানপুর প্রতিনিধি: বগুড়া শাজাহানপুরে আমরুল ইউনিয়নের মাড়িয়া চরপাড়া গ্রামে বাদশা মিয়া নামের (৬০) শিশু ধর্ষণের মিথ্যা অপবাদ দিয়ে গ্রাম্য শালিশী বৈঠকে বিএনপি নেতাদের নির্দেশে সাবেক ইউপি সদস্য মতিউর রহমান মতি কর্তৃক বেধড়ক মারপিটে আহত করা হয়েছে। সকালে মেডিকেলে নেওয়ার পথে উনির মৃত্যু হয়।
নিহত বাদশা মিয়া ওই গ্রামের মৃত রমযান আলীর পুত্র। ঘটনার বিবরণ, স্থানীয় ও থানাসূত্রে জানাগেছে ২৫ আগস্ট রোববার রাত ৯ টায় মাড়িয়া চরপাড়ায় শালিশ বৈঠক বসে। শালিশে নিহত বাদশা মিয়ার নামে শিশু ধর্ষণের মিথ্যা অভিযোগ এনে মিমাংসা করার জন্য ৩ লাখ টাকা দাবী করে বিচারকমন্ডলী। সেখানে বিচারকের দায়িত্বে ছিলেন বিএনপি নেতা সাবেক ইউপি সদস্য মতিউর রহমান মতি সহ আরো অনেকে। প্রায় দু’শতাধিক লোকের উপস্থিতিতে বৈঠক হয়। টাকা দিতে অপারগ হওয়ায় বিচারকগণ বাদশা মিয়াকে শাস্তিস্বরুপ উপস্থিত লোকজনের সামনেই দশহাত নাকে খত দেয়া সহ ২০বার কানধরে উঠবস করায়। এতে মানসিকভাবে ভেঙে পড়েন বাদশা মিয়া ও তার পরিবার। এতেই তারা ক্ষ্যান্ত হয়নি। বিচারকমন্ডলী তাকে লাঠিপেটা করার নির্দেশ দেয়। নির্দেশ মোতাবেক আমরুল ইউপির সাবেক সদস্য মতিউর রহমান মতি বাদশা মিয়াকে বেধড়ক মারপিট করায় সে অসুস্থ হয়ে পড়ে। পরের দিন ভোর ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের পরিবারের সদস্যরা জানায়, মিথ্যা অপবাদ দিয়ে বিএনপি নেতা, মতি মেম্বার ও তাদের লোকজন আমাদের কাছে তিনলাখ টাকা দাবি করে। টাকা না দেয়ায় তারা মারপিট করে বাদশা মিয়াকে হত্যা করেছে। আমরা খুনিদের ফাঁসি চাই। শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, লাশ ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com