September 16, 2024, 8:21 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ঘোড়াঘাটে আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে পথরোধ পূর্বক হত্যার উদ্দেশ্যে মারপিট করে সাধারণ ও গুরুতর জখমসহ দোকান ঘরে অগ্নিসংযোগ করে ক্ষতি-সাধন, ভয়ভীতি, হুমকীপ্রদান ও হুকুমদানের অপরাধে ৪০ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ৭০/৮০ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) ঘোড়াঘাট পৌরসভার বাগানবাড়ি এলাকার বাসিন্দা সহিদ শেখ বাদী হয়ে ঘোড়াঘাট থানায় এ মামলাটি দায়ের করেছেন। মামলার এজাহারে গত ৪ আগস্ট বিকেল ৪ ঘটিকার দিকে পৌরসভা এলাকার ঘোড়াঘাট বাসস্ট্যান্ড চার মাথায় উপরোক্ত অপরাধ সংঘটিত হয়েছে বলে উল্লেখ করা হয়। ঘোড়াঘাট পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার, উপজেলা পরিষদের সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার, ইফতেখার আহমেদ বাবু, ২নং পালশা ইউপি চেয়ারম্যান কবিরুল ইসলাম প্রধান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফিরোজ কবির, আশরাফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জাহাঙ্গীর আলম সহ আওয়ামী লীগের ৪০ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে আরও ৭০/৮০ জনকে অজ্ঞাতনামা আসামী করে এ মামলাটি দায়ের করা হয়েছে। যার মামলা নং- ০৭, তারিখ- ২৪/০৮/২০২৪ইং।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদের সাথে কথা হলে তিনি মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com