September 20, 2024, 1:06 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ার শাজাহানপুরে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন,এ কেমন শত্রুতা।

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: j; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 160.66022; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

বগুড়া শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে একটি পুকুরে বিষ প্রয়োগ করে ২লক্ষাধিক টাকার মাছ মেরে ফেলেছে দূর্বত্তরা। মাছের সাথে এ কেমন শত্রুতা।

শবিবার (১৭ইআগস্ট) গভীর রাতে উপজেলার খোট্রাপাড়া ইউনিয়নের জোকা-ঘাষিড়া গ্রামের ঘাষিড়া দাখিল মাদ্রাসার সাথে ইসমাইল হোসেন ও ফারুক হোসেনের পুকুরে এ ঘটনা ঘটে।

ঘাষিড়া দাখিল মাদ্রাসার একটি পুকুর, ঘাষিড়া পুকুর পাড় যুব সমাজের উদ্যোগে ৩০ সদস্য বিশিষ্ঠ কমিটির মাধ্যমে পত্তন নিয়ে মাছ চাষ করে আসছিল। কমিটির সভাপতি ইসমাইল ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন।

এবার পুকুরে পাঙ্গাশ,ব্রিগেড,সিলভার,পোক্তা,রুই,কাতলা, মৃগেল,গ্লাসকাপ,সরপুটিসহ বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করেছিল। এতে প্রায় ২লক্ষ টাকা খরচ হয়েছে কিছু দিনের মধ্যেই মাছগুলো বাজারে বিক্রির উপযোগী হয়ে উঠতো।

কমিটির সদস্যগন জানান আমরা রাত ১টা পযর্ন্ত পুকুর পাড়ে ছিলাম, এরপর ঘুমানোর জন্য সবাই বাড়ীতে যাই সেই সুযোগে দূর্বৃত্তরা বিষের বোতল ডেলে পার্শ্বের জমিতে বোতলটি ফেলে রেখে যায়।

আব্দুল গফর নামের একজন মসজিদের মুয়জ্জিন আযান দেওয়ার জন্য পুকুর পাড় দিয়ে যাওয়ার সময় পুকুরে মাছ ভাসতে দেখে দুই/চারজন লোককে দেখান এর পুকুরের সদস্যরা জানতে বিষয়টি জানতে পারে। এবিষয়ে থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com