September 8, 2024, 3:07 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

ভূরুঙ্গামারীতে পরকীয়ার সংবাদ সংগ্রহ করায় সাংবাদিক কে মামলার হুমকি।

ভূরুঙ্গামারী কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিয়ের দাবিতে প্রেমিকের দোকানে গিয়ে অবস্থান নেয় এক মেয়ে। তথ্য সংগ্রহের পর প্রকাশ করলে সাংবাদিকদের মামলার হুমকি দেয় পরকিয়া প্রেমিক নুর মোহাম্মদ (৪১)। সে পাথরডুবি ইউনিয়নের তালুকমশাল ডাঙ্গা গ্রামের আব্দুর রহমান ছেলে।

স্থানীয় প্রেমিকা সূত্রে জানা গেছে ১৫ বছর থেকে তাদের মধ্যে পরকিয়ার সম্পর্ক। গত ১৪ জুলাই রবিবার পরকিয়ার সম্পর্কের জেরে ঐ মেয়েকে তালাক দেন তার স্বামী।
বিয়ের আশ্বাসে ১৭ জুলাই নুর মোহাম্মদ এর দোকানে যান ঐ মেয়ে।

সাংবাদিক এ তথ্য ও ভিডিও ফুটেজ সংগ্রহ করে। পরকিয়া প্রেমিক নুর মোহাম্মদ এই তথ্য প্রকাশ করলে সাংবাদিকদের মামলার হুমকি দেয়।

উল্লেখ্য যে, ৫ জুলাই শুক্রবার মধ্য রাতে পরকিয়া প্রেমিক যুগলকে হাতে নাতে আটক করে থানা পুলিশের কাছে দিয়েছে স্থানীয় জনতা। পরে আদালতে মাধ্যমে সমাধান হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com