September 8, 2024, 3:08 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

ঘোড়াঘাটে পোনা মাছ অবমুক্তকরণ।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা মৎস্য দপ্তরের বাস্তবায়নে ২০২৩-২৪ অর্থ বছরে রাজস্ব বাজেটের আওতায় বিল নার্সারিতে উৎপাদিত পোনামাছ অবমুক্তকরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ১১ টায় উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের ঋষিঘাট কাটাদহ বিলে পোনামাছ অবমুক্ত করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইফতেখার আহমেদ বাবু ও উপজেলা মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) হানিফ উদ্দিন। এ সময় রুই, কাতলা, মৃগেল, সরপুঁটি সহ দেশীয় প্রজাতির ৮০ কেজি পোনামাছ অবমুক্ত করা হয়।

অনুষ্ঠানে উপজেলা মৎস্য দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় বাসিন্দা ও জেলে সহ অনেকে উপস্থিত ছিলেন।

(মোহাম্মদ সুলতান কবির)

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com