September 8, 2024, 3:10 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

বগুড়ার শাজাহানপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেণ্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

বগুড়া শাহজাহানপুর প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেণ্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে সাজাপুর বেলপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করেন বগুড়া-৭ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মোস্তফা আলম নান্নু।

উপজেলা নির্বাহী অফিসার মুহসিয়া তাবাসসুম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

উপজেলা শিক্ষা অফিসার আকরাম হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ আকন্দ। শিক্ষক নেতা তানভীর আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও অংশনেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার শামীম ইকবাল, মোমিনুল ইসলাম, মাহবুব হোসেন, ইউআরসি ইন্সট্রাক্টর মহিদুল হাসান, প্রধান শিক্ষক হারুনুর রশিদ, আব্দুল মজিদ সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকবৃন্দ।

উপজেলা পর্যায়ের চুড়ান্ত প্রতিযোগিতায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে ডোগলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে রামচন্দ্রপুর সরকারি বালক প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে ট্রাইবেকারে খোর্দ্দ ফুলকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-২ গোলে হারিয়ে রহিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
টুর্নামেন্টে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বগুড়া-৭ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মোস্তফা আলম নান্নু বলেন, স্বাধীনতার প্রাক্কালে যে দেশটি তলাবিহীন ঝুড়ি বলে আখ্যায়িত হয়েছিল বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা আজ সোনার বাংলায় রূপ নিয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ সব সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আমরা এগিয়ে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com