September 8, 2024, 3:14 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

বগুড়ার শাজাহানপুরে জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ নিশ্চিত করণে সভা অনুষ্ঠিত।

বগুড়া শাজাহানপুর প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জন্ম ও মৃত্যু শতভাগ নিবন্ধন বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন এ মতবিনিময় সভার আয়োজন করে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) মাসুম আলী বেগ।
উপজেলা নির্বাহী অফিসার মুহসিয়া তাবাসসুম সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ, মহিলা ভাইস চেয়ারম্যান পাপিয়া সুলতানা, উপজেলা সহকারী কমিশনার ভূমি জান্নাতুল নাইম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোতারব হোসেন, উপজেলা প্রোগ্রামার মোস্তাফিজুর রহমান সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সচিব, ইউপি সদস্যবৃন্দ, ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তাগণ, হিসাব সহকারীগণ উপস্থিত ছিলেন।

সভায় জন্ম-মৃত্যু নিবন্ধন শতভাগ নিশ্চিতে কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও অগ্রগতি বিষয়ক আলোচনা করা হয়। উপজেলার ০-১ বছর বয়সীদের জন্মনিবন্ধন অগ্রগতি পর্যালোচনা ও শতভাগ জন্ম নিবন্ধন নিশ্চিত করতে এ ব্যাপারে সংশ্লিষ্ট সবাইকে নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রাখার ব্যাপারে গুরুত্বারোপ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com