September 8, 2024, 3:09 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

ঘোড়াঘাটে পল্লী বিকাশ সহায়ক সংস্থার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজবপুরের ঘোড়াঘাটে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে জনকল্যাণমুখী স্বেচ্ছাসেবী সংস্থা “পল্লী বিকাশ সহায়ক সংস্থা- পিবিএসএস” এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার ( ৮ জুলাই) বিকেলে উপজেলার ঐতিহাসিক এলাকা বারপাইকেরগড় দরগা বাজারে অবস্থিত সংস্থার প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সংস্থার প্রধান নির্বাহী ও প্রতিষ্ঠাতা মোহাম্মদ সুলতান কবির এর সভাপতিত্বে ও সদস্য সচিব মাসুদ রানার সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইফতেখার আহমেদ বাবু, রানীগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মনোরঞ্জন মোহন্ত ভুট্টু, জাতীয় পুরষ্কারপ্রাপ্ত যুব সংগঠক ও উদ্যোক্তা কাজী আবু সায়াদ চৌধুরী প্রমুখ। এ সময় উপজেলার রানীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মীর নুর ইসলাম, মোসাদ্দেক হোসেন ও সংস্থার সাধারণ সদস্য রেজাউল করিম, আনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম সহ অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংস্থার প্রধান নির্বাহী মোহাম্মদ সুলতান কবির বলেন, গত ২০২২ সালের ৮ জুলাই আজকের এই দিনে প্রতিষ্ঠিত হয়ে একটি স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে এলাকার গরীব, দুঃখী ও অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে যতসামান্য হলেও সেবা করে আসছে। আগামীতে এই সংস্থা বিভিন্ন কর্মসূচি গ্রহণের মাধ্যমে এলাকায় ব্যাপক ভুমিকা রাখতে পারবে বলে আমরা মনে প্রাণে বিশ্বাস করি ।

(মোহাম্মদ সুলতান কবির)

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com