September 8, 2024, 3:06 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

হাইমচরে ইয়াবাসহ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সুরাইয়ার ছোটভাই আটক।

নিউজ ডেস্ক: হাইমচরে ১০ পিস ইয়াবাসহ ১ জন মাদক কারবারিকে আটক করেছে হাইমচর থানা পুলিশ।

শুক্রবার (৫ জুলাই) রাতে চরভৈরবী ইউনিয়নের জালিয়ারচর গ্রামের নাছির চৌকিদারের মুদি দোকানের সামনে থেকে মাদক কারবারি মেহেদী হাসান চৌকদারকে আটক করেন হাইমচর থানার এসআই সঞ্জিত কুমার রায় এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স।

মাদক কারবারি মেহেদী হাসান চৌকদার উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী এবং আসন্ন হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুরাইয়া আক্তার এর ছোট ভাই।

জানা যায়, বোনের রাজনৈতিক প্রভাব খাটিয়ে মেহেদী হাসান এলাকায় বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। এছাড়া এলাকায় বেপরোয়াভাবে মাদকের কারবার করে।

এসআই সঞ্জিত কুমার রায় জানান, চরভৈরবী ইউনিয়নের জালিয়ারচর এলাকায় মাদক বেচা-কেনা হচ্ছে— এমন গোপন খবরে রাতে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে ১০ পিস মাদকসহ হাতেনাতে মেহেদী হাসান চৌকিদারকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।

আটক মেহেদী হাসানের নামে মাদক আইনে মামলা দায়ের করে চাঁদপুর জেলহাজতে প্রেরন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com