September 8, 2024, 3:15 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

বগুড়ার শাজাহানপুরে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্ব-হ-ত্যা।

বগুড়া শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে গ্যাস ট্যাবলেট খেয়ে আব্দুল মমিন (২৭) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। সে উপজেলার গোহাইল ইউনিয়নের গোহাইল গ্রামের বাদশা মিয়ার ছেলে।

রবিবার (৩০ জুন) ভোর রাতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

গতকাল শনিবার বেলা ১২ টার দিকে তার বাড়িতে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে র্ভতি করান।

নিহতের স্বজন ও গ্রামবাসীরা জানান, আব্দুল মমিন অনলাইনে জুয়া খেলায় আসক্ত ছিল। অনলাইনে জুয়া খেলে সে লাখ লাখ টাকা ঋণগ্রস্ত হয়ে পড়ে। তার বাবা বাদশা ময়িা ঋণ করে বেশকিছিু টাকা শোধ করেছে।

গোহাইল ইউপি চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু জানায়, শনিবার বেলা ১২ টার দিকে আব্দুল মমিন গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শাজাহানপুর থানার অফিসার ইনর্চাজ শহদিুল ইসলাম জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com