September 8, 2024, 3:06 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

বগুড়ার পেরিরহাটে পূর্ব শত্রুতার জেরে দুপক্ষের ধাওয় পাল্টা ধাওয়া।

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: j; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Night; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 224.87598; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

স্টাফ রিপোর্টারঃ জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে বগুড়ার শাজাহানপুর উজেলার লক্ষীকোলা গ্রাম এবং পার্শ্ববর্তী গাবতলী উপজেলার কর্ণিপাড়া ও পেরী গ্রামের মানুষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।এবিষয়ে গাবতলী থানায় মামলা দায়ের হয়েছে।

সন্ধা ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানিয়েছেন পেরী গ্রামের হায়দার আলী নামের এক ব্যক্তির জমি ছিল পার্শ্ববর্তী লক্ষীকোলা গ্রামে। তিনি ১৫/২০ বছর আগে ওই জমি লক্ষীকোলার বুলু মাষ্টারের নিকট বিক্রি করে। ওই জমির ভোগ দখল নিয়ে হায়দার আলীর ভাতিজা হারেজ উদ্দিনের সাথে লক্ষীকোলার সাবেক মেম্বর আজিজার রহমানের বিরোধ দেখা দেয়। গত মে মাসের প্রথম দিকে হারেজ উদ্দিনের মারপিটে আজিজার মেম্ববর গুরুতর আহত হন। ওই মারপিটের জের ধরেই সন্ধায় দুপক্ষের দধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

পেরি হাট বাজার কমিটির সভাপতি খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক মাছুদ রানা জানান খোকন ও এনামুলের নেতৃত্বে প্রায় একশত ছেলে পেলে নিয়ে এসে পেরিহাট বাজারে সভাপতি,সাধারণ সম্পাদক সহ ৩টি দোকানে ভাংচুর করে প্রায় ৫লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। সংবাদ পেয়ে সাধারণ জনগন এগিয়ে আসলে এসময় প্রতিপক্ষের মারপিটে সভাপতি খলিলুর রহমারে ছেলে পুটু ও মেম্বর আব্দুর রহমান আহত হয়।

এবিষয়ে আব্দুল পুটু বাদী হয়ে গাবতলী থানায় ইউপি সদস্য আব্দুর রহমান সহ ১১জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
গাবতলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুস শুকুর জানান মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com