September 8, 2024, 3:18 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

জয়পুরহাটে মহিলা মাদ্রাসার ১১ বছরের ছাত্রীকে ধ-র্ষনের অভিযোগে ১ জন গ্রেফতার।

নিউজ ডেস্ক: জয়পুরহাটে একটি মহিলা মাদ্রাসার ১১ বছর বয়সের ছাত্রীকে জোরপূর্বকভাবে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে ওই মাদ্রাসার প্রতিষ্ঠাতার বিরুদ্ধে। পরে রাতে মাদ্রসার প্রতিষ্ঠাতা আজিজুল হক ফেন্সি (৫৭) কে গ্রেফতার করে পুলিশ। সে শহরের বিশ্বাসপাড়া মহল্লার মৃত আবুল কাশেম আকন্দের পুত্র।

মামলা সুত্রে জানা যায়, জেলা শহরের কাশিয়াবাড়ি এলাকায় অবস্থিত হযরত ফাতেমা (রা.) কওমি হাফেজিয়া মহিলা মাদরাসার চতুর্থ শ্রেণিতে পড়াশুনা করত নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার পুর্ব তাহেরপুর গ্রামের এক শিশু শিক্ষার্থী। ঈদের ছুটিতে মাসিক বেতন বকেয়া থাকায় ওই শিক্ষার্থীকে মাদ্রাসা থেকে ছুটি দেয়া হয়নি। মাদ্রাসাতে থাকার সময় মাদ্রাসার প্রতিষ্ঠাতা আজিজুল হক ফেন্সি ওই শিক্ষার্থীকে আটকে রেখে তার বাগান বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। সেখান থেকে মাদ্রাসায় এনে আবার তালা দিয়ে রাখা হয় তাকে। ঈদের ছুটির পরে রোববার মাদ্রাসা খুললে মেয়েটি মাদরাসা থেকে পালিয়ে পার্শ্ববর্তী বান্ধবীর বাড়িতে আশ্রয় নেয়। এসময় তার বান্ধবীর পরিবারের সদস্যদের নিকট ধর্ষণের বিষয়টি জানায়। পরে অভিভাবকেরা তাৎক্ষণিক ওই ছাত্রীকে থানায় নিয়ে যায়।

ধর্ষণের শিকার ঐ ছাত্রীর সাথে কথা বললে সে জানায়, মাদ্রাসার মাসিক বেতনের বকেয়া টাকা পরিশোধ করতে পারেনি পরিবার। এইজন্য মাদরাসার প্রতিষ্ঠাতা আজিজুল হক ফেন্সি আমাকে বাড়িতে যেতে দেয়নি। পরে তিনি আমাকে তার বাগান বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে। আমি তাকে বাবা ডেকেও রেহাই পাইনি। একপর্যায়ে রোববার সেখান থেকে পালিয়ে আমার এক বান্ধবীর বাড়িতে গিয়ে আশ্রয় নেই। এ ঘটনার সুস্থ বিচার চাই।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, জয়পুরহাট সদর থানায় রবিবার রাতে শিশুটির পিতা বাদী হয়ে একটি ধর্ষন মামলা দায়ের করেছে। মামলা নং-৩০, তাং-২৩.০৬.২০২৪। মামলা দায়েরের পর ছাত্রীকে ধর্ষণের দায়ে মাদ্রাসার প্রতিষ্ঠাতা আজিজুল হক ফেন্সিকে শহরের মাছবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com