September 8, 2024, 3:10 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

বগুড়ায় বৃদ্ধকে ড্রেনে কাঁদায় চুবিয়ে হ-ত্যার অভিযোগে যুবক গ্রেপ্তার।

নিউজ ডেস্ক: বগুড়ায় ড্রেনের কাঁদার ভেতরে মাথা চুবিয়ে মুরগীর খামারী বৃদ্ধ ইউনুস আলী হত্যাকাণ্ডের অন্যতম আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে ভোরে সদর উপজেলার নুরুইল মধ্যপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের নাম মনির মন্ডল (২৫)। তিনি বালা কৈগাড়ী এলাকার জিল্লার মন্ডলের ছেলে। এছাড়াও তিনি ইউনুস হত্যা মামলার দুই নম্বর আসামি।

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম।

মামলার বরাদ দিয়ে পুলিশের এই কর্মকর্তা জানান, মুরগীর খামারী ইউনুস আলীর বড় ছেলে আবু শাহীন মানসিক রোগী। গত ২০ জুন দুপুর আড়াইটার দিকে আবু শাহীন তাদের প্রতিবেশী আব্দুল ওয়াহাবের স্ত্রীকে রাস্তাকে হাত ধরে সরিয়ে দেয়। ওই ঘটনাকে কেন্দ্র করে শনিবার( ২২ জুন) বিকাল তিনটার দিকে শাহীনকে একা পেয়ে আব্দুল ওয়াহাব এলোপাতাড়ি মারধর করে৷ পরে সন্ধ্যার দিকে শাহীনের ছোট ভাই গোলাম রসুল তার ভাইকে মারধর করার কারণ জিজ্ঞাসা করতে গেলে আব্দুল ওয়াহাব অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এক পর্যায়ে আব্দুল ওয়াহাবের নেতৃত্বে তার ভাই ও আত্মীয়স্বজনেতরা মিলিত হয়ে গোলাম রসুলকে মারধর করে। এসময় ইউনুস আলী রসুলকে বাঁচানোর চেষ্টা করতে গেলে তারা তাকেও মারধর করেন এবং ইউনুস আলীকে ড্রেনের মধ্যে মাথা ডুবিয়ে শ্বাসরোধে হত্যা করে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ইউনুস আলী হত্যাকাণ্ডে বগুড়া সদর থানায় আব্দুল ওয়াহাবকে প্রধান আসামি করে ১১জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলার দুই নম্বর আসামি আব্দুল ওয়াহাবের ভাই মনির মন্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ৷ এ ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com