September 8, 2024, 3:15 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

র‌্যাব-১২, বগুড়া ও র‌্যাব-১, পোড়াবাড়ী এর যৌথ অভিযানে হ-ত্যা মামলার এজাহারনামীয় ০২ জন আসামী গ্রেফতার।

প্রেস রিলিজ: গত ১৫ মে ২০২৪ ইং তারিখ বগুড়া জেলার সদর থানাধীন মালগ্রাম শান্তিনগর এলাকার মোঃ আলী জিন্না (৫৪) বগুড়া সদর থানায় এই মর্মে অভিযোগ দায়ের করেন যে, তার ছেলে আলী হাসান (৩২) ও আসামী সবুজ তারা দুই বন্ধু। কিছুদিন পূর্বে তার আলী হাসান জেলে থাকায় তার বন্ধু সবুজ তার বউয়ের সাথে পরকিয়া প্রেমে লিপ্ত হয়। পরবর্তীতে তারা আপোষ মিমাংসা করে পুনরায় একত্রে চলাফেরা করে। এরই সূত্র ধরে গত ১৪/০৫/২৪ ইং তারিখ ভিকটিমকে কৌশলে তার বাড়িতে নিয়ে যাওয়া হয় এবং ধারালো চাকু দ্বারা আঘাত করে হত্যা করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে বগুড়া সদর থানার মামলা নং-৪৫, তারিখ ১৫/০৫/২৪ ধারা-৩০২/৩৬৪ পেনাল কোড-১৮৬০ রুজু হয়।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রুজুকৃত মামলার আসামী গাজীপুর মেট্রোপলিটন এলাকায় অবস্থান করছে। এই গোপন সংবাদের ভিত্তিতে ১১ জুন ২০২৪ ইং তারিখ অনুমান ২০৩০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ও র‌্যাব-১, সিপিএসসি, গাজিপুর পোড়াবাড়ীর যৌথ অভিযানে জিএমপি’র আওতাধীন কোনাবাড়ী থানাধীন কোনাবাড়ি ফ্লাইওভারের নীচে অভিযান পরিচালনা করে এজাহারনামীয় ৩নং আসামী মোঃ সম্রাট সওদাগর (২৩), পিতা- মৃত সিরাজ সওদাগর, সাং- শহরদিঘী, থানা ও জেলা- বগুড়া এবং ৪নং আসামী মোছাঃ লিপি বেগম (১৯), স্বামী- মোঃ সম্রাট সওদাগর, সাং- শহরদিঘী, থানা ও জেলা- বগুড়াদ্বয়কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানা, বগুড়ায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com